মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বাবা হলেন হ্যাজার্ড, খেলবেন না মায়োর্কার বিপক্ষে

অক্টোবর ১৯, ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড চতুর্থবারের মতো বাবা হয়েছেন। শনিবারে (১৯ অক্টোবর) তার বান্ধবী চতুর্থ সন্তানের জন্ম দিয়েছেন। আর এই কারণেই আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর মায়োর্কার বিপক্ষের ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন হ্যাজার্ড।

বিজ্ঞাপন

শনিবার দিবাগত রাত অর্থাৎ রোববার (২০ অক্টোবর) রাত একটায় মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে লিগ লিডার রিয়াল মাদ্রিদ। এর আগে ৮ ম্যাচের মধ্যে ৫টিতে জয় আর ড্র করেছে বাকি ৩টিতে। লা লিগায় ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান লস ব্ল্যাঙ্কোসদের।

মায়োর্কার বিপক্ষে এর আগেই রিয়ালের স্কোয়াড থেকে বাদ পড়েছেন দানি কার্ভাহাল, গ্যারেথ বেল, লুকা মদ্রিচ, টনি ক্রুস, লুকাস ভাসকেজ, নাচো হার্নান্দেজ এবং মার্কো অ্যাসেনসিও। আর এই তালিকায় নতুন যুক্ত হলেন এডেন হ্যাজার্ড। গ্যারেথ বেল এবং লুকা মদ্রিচ উয়েফা ইউরোর বাছাইপর্বে ইনজুরিতে পড়েন। আর এতেই রিয়ালের হয়ে মাঠে নামা হচ্ছে না এই দুই তারকার।

তবে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন মার্সেলো, ফারল্যান্ড মেন্ডি, মারিয়ানো দিয়াজরা। মায়ার্কোর বিপক্ষে রিয়ালের ১৯ সদস্যের দল: থিবো কোর্তোয়া, আলফন্সো অ্যারিওলা, ডিয়েগো আলতুবা, এডার মিলিতাও, সার্জিও রামোস, মার্সেলো, আলভারো অদ্রিওজোলা, ফারল্যান্ড মেন্ডি, কার্লোস ক্যাসেমিরো, ফেদে ভালভার্দে, হামেস রদ্রিগেজ, ইস্কো, করিম বেনজেমা, লুকা জোভিচ, ব্রাহিম দিয়াজ, মারিয়ানো, ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগো গোস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন