বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

অক্টোবর ১৯, ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

স্টাফ করেসপেন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহতরা হলেন- জাহাঙ্গীর হোসেন (৫০) ও আকলিমা আক্তার (৩৮)। জাহাঙ্গীর রাজমিস্ত্রীর কাজ করতেন। আর আকলিমা বাসা বাড়িতে কাজ করে সংসার চালাতেন।

তাদের বাড়ি পিরোজপুর জিয়ানগর উপজেলার বালীপাড়া গ্রামে। থাকতো যাত্রাবাড়ী কোনাপাড়া আলআমিন রোডের একটি সেমিপাকা বাড়িতে। তাদের দুটি সন্তান রয়েছে।

ওই দম্পতির ছেলে ফোরকান বলেন, ‘রাতে সবাই ঘুমিয়েছিল। সকালে উঠে দেখি বাসার উঠানে বাবা-মা দুজনই অচেতন অবস্থায় পড়ে আছে। তাদের দুজনের ওপর বিদ্যুতের জিআই তার পড়ে ছিল। পরে আমরা বুঝতে পারি তারা দুজন বিদ্যুতায়িত হয়েছে। পরে পুলিশকে খবর দিলে বাবাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে ভোর সোয়া ছয়টার দিকে তিনি মারা যায়। পরে দুপুরে মাকে হাসপাতালে ভর্তি করলে দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) লাইজু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে আকলিমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে ভোরে জাহাঙ্গীরকে তাদের স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে তারও মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্টে তাদের মৃত্যু হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন