বিজ্ঞাপন

ভিডিওতে নবনীতার নতুন গান

October 19, 2019 | 4:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় টিভি উপস্থাপক ও সঞ্চালক নবনীতা চৌধুরীর গাওয়া নতুন গান ‘বলো গো’র মিউজিক ভিডিও প্রকাশ করেছে জি সিরিজ। তার কন্ঠে হাসনরাজার গান ‘সোনালী বন্ধু’ এবং ‘রূপ দেখিলাম’ শ্রোতাপ্রিয় হওয়ার পর নবনীতা এবার গাইলেন রাধারমনের গান।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ  নিরবের ‘চন্দ্রাবতী’ উষ্ণ হক


‘বল গো’ গানটির সঙ্গীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। নবনীতা-গৌরব জুটিকে পর্দার সামনে গানটি গাইয়ে, বাজিয়ে, নাচিয়ে একধরনের পারফরমেন্স ভিডিওর আদলে মিউজিক ভিডিও তৈরি করেছেন মঞ্জু আহমেদ। সিলেটের সাধক কবি রাধারমন দত্ত তাঁর কৃষ্ণপ্রেমে সৃষ্ট ধামাইল গানের জন্য বিখ্যাত। ধামাইল সিলেটের ঐতিহ্যবাহী সঙ্গীত ও নৃত্যধারা। এই গান গাওয়ার সময় দলবেঁধে নৃত্য পরিবেশন করা হয়। ‘বলো গো’ গানটির গায়ন ও সঙ্গীতায়োজনে ধামাইল গানের নাচের সেই ছন্দ ও দোলা দর্শক উপভোগ করতে পারবেন।

রাজনৈতিক টক শো উপস্থাপনা থেকে বিরতি নেওয়ার পর নবনীতা আবার পর্দায় ফিরলেন এই মিউজিক ভিডিও দিয়ে। নবনীতা জানিয়েছেন, টেলিভিশন ও মঞ্চে সঙ্গীত পরিবেশনের পাশাপাশি স্টুডিওতে নতুন গান তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন তিনি ও গৌরব। এছাড়া নবনীতার উপস্থাপনায় দুরন্ত টেলিভিশনে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত আটটায় ও দুইটায় প্রচারিত হচ্ছে বিবিসি’র ফরম্যাটে নির্মিত ‘মাস্টারমাইন্ড ফ্যামিলি বাংলাদেশ’।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ

.   বিধ্বস্ত সাইফ আলী খানের লাল কাপ্তান

.   সিনেমায় এক হবে দুই বাংলা, আশাবাদী দুই বাংলার তারকারা

বিজ্ঞাপন

.   হাসপাতাল ছেড়েছেন অমিতাভ


 

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন