বিজ্ঞাপন

ডাক্তার দেখাতে গিয়ে প্রাণ গেল মা-ছেলের, আহত পরিবারের আরও ৪ জন

October 19, 2019 | 4:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালে একটি অটোরিকশাকে (মাহিন্দ্রা টেম্পু) বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে মা-ছেলের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের পরিবারেরই আরও চার জন। তাদের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই ওই অটোরিকশার যাত্রী ছিলেন। তারা সবাই ডাক্তার দেখাতে বরিশাল সদরে এসেছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (১৯ অক্টোবর) দুপুর ১টার দিকে নগরীর সাগরদী আলিয়া মাদরাসা সংলগ্ন পটুয়াখালী-বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত দেলোয়ারা ও শিপনের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শ্রীরামকাঠি গ্রামে। শিপনের বাবা মালেক হাওলাদার। দুর্ঘটনায় আহত হয়েছেন মালেক হাওলাদারের আরেক ছেলে স্বপন, স্বপনের স্ত্রী মোর্শেদা, তাদের ভাইয়ের ছেলে রবিউল ও স্বজন আনিস। তাদের স্বজনরা জানান, ডাক্তার দেখানোর জন্য বরিশালে এসেছিলেন তারা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে একটি থ্রি হুইলার অটোরিকশা বরিশাল নগরীর রুপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসতে থাকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান দেলোয়ারা বেগম (৬০)। হাসপাতালে নেওয়ার পর তার ছেলে শিপনকে (৩৫) মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বিজ্ঞাপন

বরিশাল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ‍ইসলাম জানান, ট্রাক ও ট্রা‌কের একজন হেলপারকে আটক করা হ‌য়ে‌ছে। এ ব্যাপা‌রে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন