মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ঝামেলা এড়াতে ফেসবুক চালাবেন না ছাত্রদল সভাপতি ও সম্পাদক

অক্টোবর ২০, ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করা নিয়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। এজন্য ছাত্রদলের দায়িত্বে থাকাকালীন সময়ে কোনও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিজ্ঞাপন

রোববার (২০ অক্টোবর) বেলা সোয়া ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ ঘোষণা দেন।

এর আগে, শনিবার ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নামে ফেসবুকের একটি অ্যাকাউন্টের বায়োতে লেখা স্ক্রিনশট ভাইরাল হয়। সেখানে লেখা ছিল '৭৫ এর হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার!' তবে ছাত্রদলের সাধারণ সম্পাদক দাবি করেন তার কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। ওই স্ক্রিনশটটি ছাত্রলীগের নেতারা ভাইরাল করেছেন বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। তবে তার নাম ব্যবহার করে ১৬টির অধিক অ্যাকাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে চালু আছে। এজন্য তিনি রাজধানীর তেজগাঁওয়ের শিল্পাঞ্চল থানায় একটি জিডি করেছেন।

ছাত্রদলের সাধারণ সম্পাদক শ্যামল বলেন, ছাত্রলীগের অপসারিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার অপরাধ ধামাচাপা দেওয়ার জন্য তিনি ছাত্রদলের বিরুদ্ধে প্রোপাগান্ডা চালাচ্ছেন।

এসময় ছাত্রদল পঁচাত্তরের হত্যাকাণ্ড সমর্থন করে না বলেও জানান সংগঠনটির দুই শীর্ষ নেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/আইই

বিজ্ঞাপন
গণতন্ত্রের জীবন্ত পোস্টার নূর হোসেনডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতা খুঁজতে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ৮ ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রীসৌদি আরবে নারীদের না পাঠানোর দাবি, ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধামালয়েশিয়ায় শ্রমবাজার চালুর সিদ্ধান্ত আসতে পারে নভেম্বরের শেষেচট্টগ্রামের সেই আওয়ামী লীগ নেতা ফের কারাগারেম্যাচ ফিক্সিংয়ে জড়িতদের শ্রীলঙ্কায় ১০ বছর কারদণ্ড!‘বাংলাদেশের কর্মক্ষম জনশক্তিই বিনিয়োগের মূল আকর্ষণ’কণ্ঠ: শুধু সিনেমা নয়, একটি হেরে না যাওয়ার গল্পচট্টগ্রাম-সিলেটের সঙ্গে ট্রেন চলাচল শুরু, ৮ ট্রেনের সূচিতে বিঘ্ন সব খবর...
বিজ্ঞাপন