বিজ্ঞাপন

‘বিবিএফ’ অ্যাওয়ার্ডের সঙ্গে যুক্ত হলো টিএম ফিল্মস

October 20, 2019 | 4:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত হতে যাচ্ছে ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস (বিবিএফএ)। বর্ণাঢ্য এই আয়োজনের সঙ্গে যুক্ত হলো দেশের আলোচিত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস।

বিজ্ঞাপন

আগামী ২১ অক্টোবর সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই জমকালো আয়োজন। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া ও বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এ পুরস্কার অনুষ্ঠানটি নিবেদন করছে টিএম ফিল্মস।

গত ২১ সেপ্টেম্বর রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল বলরুমে মিউজিক ফর পিস কনসার্টের মঞ্চে ঢাকাই চলচ্চিত্রের এক ঝাঁক তারকার অংশগ্রহণে চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা দেয় টিএম ফিল্মস।

ঠিক একমাস পর এবার দুই বাংলার চলচ্চিত্র তারকাদের নিয়ে এক মঞ্চে হাজির হতে যাচ্ছে টিএম ফিল্মস। ভারত বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার আয়োজনের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নি বলেন, ‘প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই দেশের চলচ্চিত্রের সবচেয়ে বড় স্বীকৃতি প্রদান অনুষ্ঠান। ঠিক একই সময়ে চলচ্চিত্রের পথে পা বাড়িয়েছে আমাদের টিএম ফিল্মস। স্বপ্ন দেখছি দেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছে দেওয়ার।’

বিজ্ঞাপন

২০১৮ সালের জুন মাস থেকে চলতি বছরের (২০১৯) জুন মাস পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলো থেকে এসব পুরস্কার বাছাই করা হয়েছে।

দুই বাংলার অন্যতম জনপ্রিয় দুই উপস্থাপক মঞ্চ ভাগাভাগি করতে যাচ্ছেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। তারা হলেন ভারতের মীরাক্কেল-খ্যাত মীর আফসার আলী আর বাংলাদেশের অভিনেতা-নির্মাতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

বিজ্ঞাপন

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দুই বাংলার সেরা তারকাদের অংশগ্রহণে এ জমকালো আয়োজন অনুষ্ঠিত হবে। এ প্রসঙ্গে জয় বলেন, ‘উপস্থাপনায় বাংলাদেশের দর্শক আমাকে পছন্দ করেন, ভালোবাসেন। আন্তর্জাতিক অঙ্গনের কারও সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে উপস্থাপনা করার জন্য যে সাহস দরকার, সেটা আমার আছে এবং আমি এতে সফল হওয়ার স্বপ্ন দেখি।’

দুই বাংলার চলচ্চিত্র সংশ্লিষ্টদের এ সম্মেলনে মাধ্যমে কাজের স্বীকৃতি জানানো হবে। থাকবে দুই দেশের শীর্ষ তারকাদের চোখ ধাঁধানো পারমর্মেন্স।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় আছে ভারতের জি-বাংলা ও বাংলাদেশের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও গানবাংলা টেলিভিশন। ইভেন্ট পার্টনার হিসেবে আছে ওয়ান মোর জিরো।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন