বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

থ্রিলিং ম্যাচে ইন্টারের জয়

অক্টোবর ২০, ২০১৯ | ৯:৪০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

সাত গোলের থ্রিলিং ম্যাচে জয় পেয়েছে ইন্টার মিলান। ইতালির সিরি আ ম্যাচে সাসৌলোকে ৪-৩ গোলে হারিয়েছে ইন্টার। এই জয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে মিলানের ক্লাবটি। শীর্ষে থাকা জুভেন্টাসের সঙ্গে ব্যবধানও কমিয়ে এনেছে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।

বিজ্ঞাপন

ইন্টারের হয়ে জোড়া গোল করেছেন আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ এবং বেলজিয়ামের তারকা রোমেলু লুকাকু। সাসৌলোর হয়ে একটি করে গোল করেন ডোমেনিকো বেরার্দি, ফিলিপ দুরিসিচ এবং জার্মেই বোগা।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিড নেয় ইন্টার। মার্টিনেজের গোলে ইন্টার এগিয়ে যাওয়ার পর ম্যাচের ১৬তম মিনিটে সমতায় ফেরে সাসৌলো। ডোমিনিকের গোলে সমতায় ফেরে দলটি। ৩৮ মিনিটের মাথায় লুকাকু গোল করলে ইন্টার ২-১ এ লিড নেয়। ৪৫ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দলের তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলটি করেন লুকাকু। ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার।

বিরতির পর ম্যাচের ৭১ মিনিটের মাথায় আবারও পেনাল্টির সুযোগ পায় ইন্টার। এবার নিজের দ্বিতীয় গোলটি করেন মার্টিনেজ। ৪-১ এ লিড নেওয়া ইন্টার বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি। ৭৪ মিনিটের মাথায় ফিলিপ গোল করলে সাসৌলোর ব্যবধান কমে ৪-২ এ। ৮১ মিনিটের মাথায় জার্মেই বোগা গোল করলে সাসৌলোর ব্যবধান আরও কমে (৪-৩)।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই স্কোরে জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার। এই জয়ে ৮ ম্যাচ খেলা ইন্টারের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ২১, অবস্থান দুইয়ে। টেবিলের শীর্ষে থাকা রোনালদো-বুফনদের জুভেন্টাসের পয়েন্ট ২২।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন