বিজ্ঞাপন

আনুষ্ঠানিকভাবে দাবি আসলে সিদ্ধান্ত নেবে বোর্ড: সিইও

October 21, 2019 | 4:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো সহ মোট ১১ দফা দাবিতে ধর্মঘট ডেকেছেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে সোমবার (২১ অক্টোবর) দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই ঘোষণা দেন সাকিব-তামিম-মুশফিকরা।

বিজ্ঞাপন

পড়ুন: সংবাদ সম্মেলন করে পারিশ্রমিকসহ নানা সুবিধা দাবি সাকিব-তামিমদের

আরও পড়ুন: ১১ দফা দাবিতে ধর্মঘটে ক্রিকেটাররা, অনিশ্চিত ভারত সফর

ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে সাকিব জানিয়েছেন, দাবিদাওয়া পূরণ না হওয়া পর্যন্ত কোনো ধরনের ক্রিকেট কার্যক্রমে অংশ নেবেন না ক্রিকেটাররা। তাতে হুমকির মুখে পড়েছে আসন্ন ভারত সফর এবং চলমান জাতীয় ক্রিকেট লিগের বাকি রাউন্ডগুলো।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন জানিয়েছেন, বোর্ডের কাছে দাবিগুলো আনুষ্ঠানিকভাবে আসলে আমরা সিদ্ধান্ত নেব।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে নজীরবিহীন এক সংবাদ সম্মেলনে খেলোয়াড়, কোচসহ সংশ্লিষ্ট সকলের সুবিধা এবং পারিশ্রমিক বাড়ানো নিয়ে কথা বলেন সাকিব, তামিমরা। তবে, ক্রিকেটারদের এসব দাবির আওতামুক্ত থাকবে বয়সভিত্তিক খেলা।

সংবাদ সম্মেলনে ছিলেন সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মিরাজ, ইমরুল, সৌম্য, মুশফিক, সাইফউদ্দিন, এনামুল বিজয়, মুমিনুল, মিঠুন, জুনায়েদ সিদ্দিকী, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শফিউল ইসলাম, তাসকিন, মোস্তাফিজ, রুবেল, তাইজুলরা। এছাড়া, জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররাও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/এমআরএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন