বিজ্ঞাপন

এসএমএস করে যবিপ্রবির শিক্ষার্থীদের খোঁজ নিতে পারবেন অভিভাবকরা

October 21, 2019 | 6:49 pm

যবি করেসপন্ডেন্ট

যশোর: বিশ্ববিদ্যালয় পড়ুয়া সন্তান কেমন পড়ালেখা করছে, সহশিক্ষা কার্যক্রমের অবস্থা ও সুষ্ঠুভাবে বেড়ে উঠছে কি না তা অভিভাবকের জানানোর জন্য মোবাইল ফোনে এসএমএস সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। এই সেবার আওতায় অভিভাবকরা সন্তানের সব খবর জানতে পারবেন বিশ্ববিদ্যালয় থেকে।

বিজ্ঞাপন

রোববার (২১ অক্টোবর) যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন তার কার্যালয়ে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের অভিভাবকদের মুঠোফোনে খুদে বার্তা পাঠিয়ে এই সুবিধার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আনোয়ার হোসেন বলেন, ‘পরীক্ষামূলকভাবে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের অভিভাবকগণকে এসএমএস-এর মাধ্যমে সন্তানের খোঁজ-খবর পাঠানোর সুবিধা চালু করা হয়েছে। এ ধরনের ডিজিটাল সার্ভিসের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীর অভিভাবকদের যুক্ত করা হবে। অভিভাবকদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের নিবিড় সম্পর্কোন্নয়নের ক্ষেত্রে এ উদ্যোগ নতুন একটি মাইলফলক। এ জন্য আমি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করি।’

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মো. মেহেদী হাসান, প্রভাষক এস এম শরিফুল হক ও মো. ছালীউদ্দীনসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন