মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিজেদের ঝালিয়ে নিল দেশি জায়ান্টরা

অক্টোবর ২১, ২০১৯ | ৮:০৯ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

চলমান শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে এবার বাংলাদেশ থেকে দুই জায়ান্ট দল অংশ নিয়েছে। জয় দিয়ে শুরু করেছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী। আর নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল (মঙ্গলবার, ২২ অক্টোবর) মাঠে নামবে আরেক দেশি জায়ান্ট বসুন্ধরা কিংস।

বিজ্ঞাপন

টুর্নামেন্টের উদ্বোধনী দিনে মুখোমুখি হয় প্রথম আসরের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী আর পরের আসরের শিরোপা জেতা মালদ্বীপের দল টিসি স্পোর্টস। প্রতিযোগিতার তৃতীয় আসরের শুরুটা হয় সাবেক দুই চ্যাম্পিয়নের লড়াইয়ের মধ্যদিয়ে। যেখানে প্রথম ম্যাচের শেষ হাসি স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর মুখে। প্রায় সাড়ে ২২ হাজার দর্শকের সামনে টিসি স্পোর্টসকে ৪-১ গোলে হারিয়ে আসর শুরু করে জামাল ভূঁইয়ার দলটি।

আর গতকাল দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল লাওসের ক্লাব ইয়ং এলিফেন্টস এবং ভারতের মোহনবাগান। লিড নিলেও জিততে পারেনি মোহনবাগান। ভারতের ক্লাবটিকে ২-১ গোলে হারিয়েছে লাওসের দলটি।

এবারের আসরে গ্রুপ ‘এ’তে আছে আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান, মালদ্বীপের টিসি স্পোর্টস এবং লাওসের ইয়ং এলিফেন্ট এফসি। আর গ্রুপ ‘বি’তে আছে বাংলাদেশের জায়ান্ট বসুন্ধরা কিংস, ভারতের চেন্নাই সিটি, ভারতের গোকুলাম কেরালা এবং মালয়েশিয়ার তেরেঙ্গানু। দুই গ্রুপের টেবিলের শীর্ষ থাকা দুটি করে দল সেমি ফাইনালে উঠবে। আগামী ৩০ অক্টোবর শিরোপা নির্ধারণী ফাইনাল অনুষ্ঠিত হবে।

সোমবার (২১ অক্টোবর) নিজেদের ঝালিয়ে নিয়েছে বসুন্ধরা কিংস এবং চট্টগ্রাম আবাহনী। মঙ্গলবার দুটি ম্যাচ। গ্রুপ ‘বি’র ম্যাচে এমএ আজিজ স্টেডিয়ামে বিকাল চারটায় মাঠে নামবে ভারতের চেন্নাই সিটি এবং মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি। সন্ধ্যা সাতটায় একই গ্রুপের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের জায়ান্ট বসুন্ধরা কিংস এবং ভারতের গোকুলাম কেরালা।

ছবি: শ্যামল নন্দী

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সৌদি আরবে নারীদের না পাঠানোর দাবি, ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধামালয়েশিয়ায় শ্রমবাজার চালুর সিদ্ধান্ত আসতে পারে নভেম্বরের শেষেচট্টগ্রামের সেই আওয়ামী লীগ নেতা ফের কারাগারেম্যাচ ফিক্সিংয়ে জড়িতদের শ্রীলঙ্কায় ১০ বছর কারদণ্ড!‘বাংলাদেশের কর্মক্ষম জনশক্তিই বিনিয়োগের মূল আকর্ষণ’কণ্ঠ: শুধু সিনেমা নয়, একটি হেরে না যাওয়ার গল্পচট্টগ্রাম-সিলেটের সঙ্গে ট্রেন চলাচল শুরু, ৮ ট্রেনের সূচিতে বিঘ্নকসবায় ট্রেন দুর্ঘটনা: রেলওয়ে পূর্বাঞ্চলের ২ তদন্ত কমিটিবুলবুলের তাণ্ডবে বাগেরহাটে ৪৪ হাজার বাড়ি ক্ষতিগ্রস্তরিয়াল-বার্সা-অ্যাতলেটিকোকে নিয়ে সৌদিতে স্প্যানিশ সুপার কাপ সব খবর...
বিজ্ঞাপন