বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে ‘ছাত্রশিবিরের মেসে’ অভিযান, আটক ২২

অক্টোবর ২২, ২০১৯ | ২:১৪ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার বগারবিল এলাকায় তিনটি মেসে অভিযান চালানো হয়েছে। সেখান থেকে এ পর্যন্ত ছাত্রশিবিরের ২২ নেতাকর্মীকে আটকের তথ্য নিশ্চিত করেছে পুলিশ। তবে আটকের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন তারা।

বিজ্ঞাপন

সোমবার (২১ অক্টোবর) রাত ১২টা থেকে ভোর পর্যন্ত মেসগুলোতে অভিযান চালানো হয় বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন।

২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত এ ধরনের মেসে অবস্থান করে ছাত্রশিবিরের নেতাকর্মীরা চট্টগ্রাম নগরীজুড়ে নাশকতা করতো বলে অভিযোগ আছে। সেসময়ও পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় ‘শিবিরের মেস’ হিসেবে পরিচিত আস্তানাগুলোতে নিয়মিত অভিযান চালিয়ে অস্ত্র-বিস্ফোরক জব্দ করত।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় মেসে অবস্থান নিয়ে ছাত্রশিবির বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে বলে আমরা তথ্য পেয়েছিলাম। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। বেশ কয়েকজনকে আটকের পর আমরা যাচাই-বাছাই করছি।’

নগরীর সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজ শাখা ও দারুল উলুম মাদ্রাসা শাখা ছাত্রশিবিরের সেক্রেটারিসহ ২২ জনকে আটকের বিষয় নিশ্চিত করেছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন