রবিবার ১৭ নভেম্বর, ২০১৯ ইং , ৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন তনিমা হামিদ

অক্টোবর ২৩, ২০১৯ | ১২:২৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দীর্ঘদিন পর টেলিভিশন পর্দায় ফিরছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তনিমা হামিদ। তবে নাটক কিংবা কোনও অনুষ্ঠানের অতিথি হিসেবে নয়। উপস্থাপক হিসেবে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তনিমা। রান্না বিষয়ক একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

‘নানা স্বাদে রাঁধুনী’ নামের অনুষ্ঠানটি প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে। মাছারাঙা সূত্রে জানা গেছে, গতানুগতিক রান্নার অনুষ্ঠানের চেয়ে কিছুটা ভিন্ন আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে প্রাচ্য ও পাশ্চাত্যের খাবার, ফুড কালচার, রান্নার বৈচিত্র্য সম্পর্কে ধারণা এবং নতুন নতুন রেসিপি দেখানো হবে। প্রতি পর্বে অতিথি হিসেবে থাকবেন দেশের বিভিন্ন পাঁচতারা হোটেলের প্রধান শেফদের একজন এবং রান্নাবিষয়ক রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী’ বিজয়ীদের একজন। তারা নিজেদের পছন্দের রেসিপি রান্না করে দেখাবেন। শুধু রান্না নয়, রান্নাটা কিভাবে খুব সহজে করা যায়, খাবারের পুষ্টিগুণ অক্ষুন্ন রাখতে রান্নার পর কত ডিগ্রি তাপমাত্রায় সংরক্ষণ করতে হবে-এরকম অনেক টিপসও দেবেন। এছাড়া থাকবে দেশ-বিদেশের ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খাবার নিয়ে সেগমেন্ট ‘ফুড ট্রিভিয়া’ এবং দর্শকদের জন্য থাকবে কুইজ।

রিয়াদ শিমুলের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন মনিরুজ্জামান খান।  ২৪ অক্টোবর থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯ টায় ‘নানা স্বাদে রাঁধুনী’ প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন