শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সংকট নিরসনে ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসছে বিসিবি

অক্টোবর ২৩, ২০১৯ | ১:০৩ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা নিরসনে আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে আজ বিকেল ৫টায় আলোচনায় বসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। তবে বৈঠকটি কোথায় হবে তা এখনও নির্ধারিত হয়নি।

বিজ্ঞাপন

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘গতকালের সংবাদ সম্মেলনের পর আমরা বোর্ড সভাপতির (নাজমুল হাসান পাপন) নির্দেশে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করি। আমাদের জাতীয় দলের খেলোয়াড় তামিম ইকবালের সঙ্গে আমাদের কথা হয়। যত দ্রুত সম্ভব বিষয়টি নিষ্পত্তির ব্যাপারে বোর্ডের অবস্থান আমরা তার কাছে আবারও ব্যক্ত করি। তাকে বলি, ‘নিষ্পত্তি হওয়ার ব্যাপারটা আসলে শুধুমাত্র সময়ের ব্যাপার, একসঙ্গে বসলেই সমাধান হয়ে যাবে। তামিম আমাকে জানিয়েছেন, তিনি যত দ্রুত সম্ভব তার সতীর্থদের সঙ্গে আলোচনা করবেন এবং আমাদের জানাবেন।’

বিজ্ঞাপন

আজই সংকটের সুরাহা হয়ে যাবে এমন আশা প্রকাশ করেছেন নিজামউদ্দিন। তিনি জানান, ‘জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আলাপ হয়েছে বিসিবির এবং বৈঠক করতে সম্মত হয়েছেন ১১ দফা দাবিতে ক্রিকেট বর্জন করা ক্রিকেটাররা।’

উল্লেখ্য, বিসিবি'র নানা বিতর্কিত সিদ্ধান্ত ও দেশের ক্রিকেটের চলমান অসংগতিতে অসন্তোষ প্রকাশ করে সোমবার (২১ অক্টোবর) সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছেন। তাদের ১১ দফা দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেটে খেলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ক্রিকেটাররা।

এতে করে হুমকির মুখে পড়েছে চলমান জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। এছাড়া আগামী মাসে ভারত সফরের বিষয়টিও শঙ্কার মুখে পড়ে।

উদ্ভুত পরিস্থিতিতে মঙ্গলবার (২২ অক্টোবর) জরুরি বোর্ড সভা ডাকে বিসিবি। সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ক্রিকেটারদের এই ধর্মঘটের পেছনে নিশ্চয়ই কোন ষড়যন্ত্রকারী মদদ দিয়ে যাচ্ছে। ভারতের বিপক্ষে সিরিজটি নষ্ট করে দেওয়াই তাদের মূখ্য উদ্দেশ্য।

পড়ুন:

** ক্রিকেটারদের ঐতিহাসিক ১১ দফা নিয়ে যা বলেছেন সাকিব

** সংবাদ সম্মেলন করে পারিশ্রমিকসহ নানা সুবিধা দাবি সাকিব-তামিমদের

** বিসিবিও এই ধর্মঘটের শেষ দেখে নিতে চায়

** এগুলো আসলে কোনো দাবিই না: পাপন

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন