বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর দরজা সবসময় খেলোয়াড়দের জন্য খোলা: পাপন

October 23, 2019 | 3:47 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিসিবি’র নানা বিতর্কিত সিদ্ধান্ত ও দেশের ক্রিকেটের চলমান অসংগতিতে অসন্তোষ প্রকাশ করে সোমবার (২১ অক্টোবর) সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছেন। ১১ দফা দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেটে খেলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

এদিকে, বুধবার (২৩ অক্টোবর) প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সাক্ষাৎ শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রীর দরজা সবসময় খেলোয়াড়দের জন্য খোলা। ক্রিকেটাররা কেন অবহিত না করে আন্দোলনে গেলেন? নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র আছে। টাকার জন্য তারা এসব করছে না। খেলোয়াড়দের সব দাবি মেনে নিতে আমরা প্রস্তুত।

বৈঠকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয় উপস্থিত ছিলেন বলেও জানা গেছে। গণভবন থেকে বিসিবি কার্যালয়ে গেছেন নাজমুল হাসান পাপন। ক্রিকেটাররা আসলে তিনি সেখানে আলোচনায় বসবেন।

বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা নিরসনে আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে আজ বিকেল ৫টায় আলোচনায় বসতে চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। তবে বৈঠকটি কোথায় হবে তা এখনও নির্ধারিত হয়নি।

বিজ্ঞাপন

এতে করে হুমকির মুখে পড়েছে চলমান জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। এছাড়া আগামী মাসে ভারত সফরের বিষয়টিও শঙ্কার মুখে পড়েছে।

উদ্ভুত পরিস্থিতিতে মঙ্গলবার (২২ অক্টোবর) জরুরি বোর্ড সভা ডাকে বিসিবি। সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ক্রিকেটারদের এই ধর্মঘটের পেছনে নিশ্চয়ই কোনো ষড়যন্ত্রকারী মদদ দিয়ে যাচ্ছে। আমার ধারণা এদেশের মানুষের মতো ক্রিকেটাররা দেশকে ভালোবাসে, ক্রিকেটকে ভালোবাসে। সেই দিক থেকে আমি আশাবাদি তারা খেলায় ফিরে আসবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন