বিজ্ঞাপন

চুলবুল পাণ্ডের পুলিশ হওয়ার কাহিনী দেখাবে ‘দাবাং থ্রি’

October 24, 2019 | 1:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

তৃতীয়বারের মতো চুলবুল পাণ্ডেরূপে ধরা দিতে যাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। তবে এবার যেন আগের চেয়ে আরও বিধ্বংসী তিনি। বুধবার (২৩ অক্টোবর) তিন মিনিটের ট্রেইলারে স্বমেজাজে ধরা দিলেন চুলবুল পাণ্ডে।

বিজ্ঞাপন

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই ট্রেইলার দেখে উন্মাদনা আরও বেড়েছে। টানটান সংলাপ, বিনোদনের মোড়কে রোমহর্ষক সব অ্যাকশন দৃশ্য। একেবারে স্বমহিমায় চুলবুল পাণ্ডে পুলিশ অফিসারের বেশে। অসম্ভব মারমার কাটকাট দৃশ্য সব। এবারও পুরোদস্তুর অ্যাকশন মুডে পাওয়া গেল সালমান খানকে। এর আগে ‘দাবাং’য়ের দুটো ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড কারখানা দেখেছেন সিনেদর্শক।

তবে ট্রেইলারে যুবক চুলবুল পাণ্ডের ফ্লাশব্যাক অংশটিকেই ছবির মূল আকর্ষণ হিসেবে মনে করা হয়েছে । ছবিতে সালমান ও সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন আরবাজ খান, মাহি গিল ও সুদীপ। রয়েছেন মহেশ মাঞ্জারেকারের মেয়ে সাই মাঞ্জারেকার।

‘দাবাং থ্রি’র হাত ধরে এবার একটি আক্ষেপ মিটতে চলেছে। কারণ, পরিচালক প্রভুদেবা এবার চুলবুল পাণ্ডের দৌর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসার হয়ে ওঠার কাহিনিই তুলে ধরতে চলেছেন পর্দায়। তবে নতুন কিস্তিতে সালমানের বিপরীতে রয়েছেন দুই নায়িকা। ট্রেইলারেই পরিচয় করালেন চুলবুল পাণ্ডে তার দুই নায়িকার সঙ্গে। একজন পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের বর্তমান। আরেকজন তার অতীত, যার জন্য তিনি চুলবুল পাণ্ডে হয়ে উঠেছেন। এক প্রতিশোধের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘দাবাং থ্রি’।

বিজ্ঞাপন

পুলিশ অফিসার পাণ্ডের স্ত্রী রজ্জো, যে ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা। অন্যদিকে সালমানের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন সাই মাঞ্জারেকার। মূলত ‘দাবাং থ্রি’ দিয়েই বলিউড ইন্ডাস্ট্রিতে শিকে ছিঁড়তে চলেছেন সাই।

এবার আর ‘ঈদি’ নয়, ভাইজানের তরফ থেকে থাকছে বড়দিনের উপহার। সালমান খোদ জানিয়েছেন, ডিসেম্বরের ২০ তারিখে প্রেক্ষাগৃহ কাঁপাতে আসছেন চুলবুল পাণ্ডে। শুধু তাই নয়, ভারতীয়রা নিজেদের ভাষায় উপভোগ করতে পারবেন চুলবুল পাণ্ডের কাণ্ডকারখানা। অর্থাৎ মোট ৪টি ভারতীয় ভাষায় মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। কিন্তু বাঙালি সিনেদর্শকরা অবশ্য এই আওতায় পড়ছেন না।

ট্রেইলার দেখুন:

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন