বিজ্ঞাপন

প্রথম বিভাগ টি-টোয়েন্টি লিগে যুগ্ম চ্যাম্পিয়ন

October 25, 2019 | 2:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ফতুল্লা থেকে: গতকাল সকাল থেকে একটানা ঝরে যাচ্ছে হেমন্তের বৃষ্টি। তীব্রতা প্রবল নয়, হালকা, গুঁড়ি গুঁড়ি। যা আজও অব্যাহত রয়েছে। এতে করে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগ ২০১৯-২০২০ মৌসুমের টি-টোয়েন্টি ফাইনাল ম্যাচের একটি বলও মাঠে গড়ায়নি। ফাইনাল ম্যাচটির জন্য ছিল নে কোনো রিজার্ভ ডেও।

বিজ্ঞাপন

ফলে ম্যাচটি বৃষ্টি বাধায় পণ্ড হয়ে গেলে যুগ্মভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় দুই ফাইনালিস্ট অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব ও উত্তরা ক্রিকেট ক্লাবকে।

শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগের লিগের শিরোপা নির্ধারণী এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সেখানেও বৃষ্টির বাধা। থামার লক্ষণ না দেখে ম্যাচ অফিসিয়ালরা কাট অফ টাইম নির্ধারণ করে দুপুর ১২টা ৪৭ মিনিট। সেই নাগাদ বৃষ্টির ধারা থেমে গেলে প্রতি ইনিংসে ৫ ওভার করে মোট দুই ইনিংসে ১০ ওভারের খেলা অনুষ্ঠিত হতে পারত। সকাল ১১টা ৫০ মিনিটে বৃষ্টি পুরোপুরি থেমে গেলে ম্যাচ শুরুর সম্ভাবনাও জেগেছিল। কিন্তু দুপুর ১২টায় আবারও বৃষ্টির হানা ফতুল্লায়।

বিজ্ঞাপন

এরপর আর বৃষ্টি না থামলে দুপুর ১২টা ৩৬ মিনিটে মাঠ পরিদর্শন শেষে ম্যাচ অফিসিয়ালরা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। দুপুর ১টায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে দুই দলের হাতেই টুর্নামেন্টের ট্রফি তুলে দেওয়া হয়। ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন অগ্রণী ব্যাংকের নবীন ইসলাম। ৫ ম্যাচে তার রান সংখ্যা ২১২।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগের সমন্বয়ক মোহাম্মদ রফিকুল ইসলাম, সদস্য সচিব আলী হোসেন ও তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের সমন্বয়ক জামাল ইউসুফ

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন