সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ক্যাম্পে আসেননি সাকিব, এসেও অনুশীলন করেননি তামিম

অক্টোবর ২৫, ২০১৯ | ৬:১৭ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ভারতের বিপক্ষে সিরিজের জন্য ঢাকায় অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের। কয়েকদিন বেশ ব্যস্ত সময় পার করেছেন ক্রিকেটার এবং বোর্ডের কর্মকর্তারা। তবে এখন ক্রিকেটার এবং বোর্ড কর্মকর্তা থেকে শুরু করে কোচিং স্টাফদের নজর ভারত সফরের দিকে। শুক্রবার (২৫ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট একাডেমিতে অনুশীলন ক্যাম্পে যোগ দেন টি-টোয়েন্টি সিরিজে ডাক পাওয়া ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

এদিন বাংলাদেশের অনুশীলন ক্যাম্পে যোগ দেন সদ্য ঢাকায় পা রাখা টাইগারদের নতুন স্পিন কোচ ডেনিয়েল ভেট্টোরি। তবে এই অনুশীলন ক্যাম্পে যোগ দেননি টাইগারদের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। আর ক্যাম্পে আসলেও অনুশীলন করেননি ওপেনার তামিম ইকবাল। তবে তামিমের ব্যাক আপ হিসেবে অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন ইমরুল কায়েস। পারিবারিক কারণে ভারতের বিপক্ষে তামিমের টি-টোয়েন্টি সিরিজে না খেলার সম্ভবনা আছে এই ওপেনিং ব্যাটসম্যানের। আর তাই শেষ পর্যন্ত তামিম না গেলে তার বদলি হিসেবে ভারতে যাবেন ইমরুল। এজন্যই প্রস্তুত রাখা হচ্ছে তাকে। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া মোহাম্মদ সাইফউদ্দিন দল থেকে ছিটকে গেছেন ইনজুরির কারণে।

অনেক ঝড় ঝঞ্ঝার পর আবারও মাঠে ফিরেছে বাংলাদেশের ক্রিকেট। আর এর শুরুটা হওয়ার কথা মিরপুরে ভারতের বিপক্ষের সিরিজের অনুশীলন ক্যাম্প দিয়ে। সেখানে যোগ দেওয়ার কথা ছিল টি-টোয়েন্টি সিরিজের ১৫ সদস্যের দলের সবার। তবে ইনজুরির কারণে আগেই দল থেকে বাদ পড়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তাই ক্যাম্পে আসেননি সাইফ। আর পাঁজরের ব্যথাটা এখনও কাটিয়ে উঠতে পারেননি তামিম ইকবাল। তাই তো ক্যাম্পে যোগ দিলেও অনুশীলন করেননি তামিম। অন্যদিকে দলের অধিনায়ক সাকিব আল হাসানও অজানা কারণে যোগ দেননি ক্যাম্পে।

ভারতের বিপক্ষের ১৫ সদস্যের স্কোয়াডের ১২ জনই যোগ দেন এই ক্যাম্পে। সেই সাথে নতুন যোগ দেওয়া স্পিন কোচ ডেনিয়েল ভেট্টোরি, প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি এবং পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্টও ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন