বিজ্ঞাপন

ডিইউডিএস সভাপতি ফয়সাল, সম্পাদক জাহিদ ও ইয়াসিন

October 27, 2019 | 12:00 am

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় বিতর্ক সংসদের (ডিইউডিএস) ২০১৯-২০ বর্ষের জন্য নতুন সভাপতি হিসেবে মো. আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক পদে যৌথভাবে মো. জাহিদ হোসেন ও মো. ইয়াছিন আরাফাত নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে ডিইউডিএস এর নির্বাচন কমিনাররা এ তথ্য নিশ্চিত করেন।

নির্বাচনে ১০ ভোট পেয়ে ফয়সল সভাপতি নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইশরাত জাহান নুর ইভা পেয়েছেন আট ভোট। সাধারণ সম্পাদক পদে জাহিদ ও ইয়াছিন সমানভাবে নয় ভোট করে পাওয়ায় যৌথভাবে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ডিইউডিএস এর গঠনতন্ত্র অনুযায়ী দুজনে ছয় মাস করে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বিজ্ঞাপন

নবনির্বাচিত সভাপতি ফয়সল ফজলুল হক হল বিতর্ক ক্লাব, সাধারণ সম্পাদক জাহিদ মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল বিতর্ক ক্লাব এবং ইয়াছিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল বিতর্ক ক্লাবের সদস্য ছিলেন।

নির্বাচনের পর নির্বাচন নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকরা নির্বাচন কমিশনারদের সঙ্গে ডিইউডিএস এর উপদেষ্টা বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে দেখা করতে যান।

এর আগে দুপুরে ১৮ টি হলের বিতর্ক ক্লাব থেকে একজন করে মনোনীত ভোটাররা ভোট দেন। এ সময় ডিইউডিএস এর মডারেটর মাহবুবা নাসরিন, নির্বাচন পর্যবেক্ষক তাওহিদা জাহান এবং নির্বাচন কমিনার রাকিব সিরাজী ও আব্দুল্লাহ আল মুতি আসাদ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেকে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন