বিজ্ঞাপন

প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করছে ‘হাউজফুল ৪’

October 27, 2019 | 2:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কমেডি ঘরানার ছবির প্রতি ভারতীয়দের বরাবরই আকর্ষণ আছে। আর সেই ছবিতে যদি অক্ষয় কুমার থাকেন, তাহলে তো কথাই নেই। দিওয়ালি সামনে রেখে শুক্রবার (২৫ অক্টোবর) মুক্তি পেয়েছে ‘হাউজফুল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমা ‘হাউজফুল ৪’। মুক্তির পর থেকে প্রত্যাশা অনুযায়ী সাড়া ফেলেছে ছবিটি।

বিজ্ঞাপন

বলিউড বক্স অফিসের তথ্যমতে, প্রথম দিনে ছবিটি আয় করেছে ১৮ কোটি ৫০ লাখ রুপি। দ্বিতীয় দিনে ১৮ কোটি রুপি আয় করেছে। হিসেবে অনুযায়ি প্রথম দুই দিনে ‘হাউজফুল ৪’ পকেটে পুরেছে ৩৬ কোটি ৫০ লাখ রুপি।

এছাড়া ভারতের বাইরে থেকে ৭ কোটি ৭৯ লাখ রুপি আয় করেছে প্রথম দিনে। দ্বিতীয় দিনেও কাছাকাছি আয় করেছে ছবিটি।

ছবির বাজেট ছিল ১২৫ কোটি রুপি। এরমধ্যে ১০০ কোটি খরচ হয়েছে প্রোডাকশন বাবদ। বাকি ২৫ কোটি রুপি ছবির প্রচারনায় খরচ হয়েছে। এদিকে সবমিলিয়ে ৩৯০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

বিজ্ঞাপন

‘হাউজফুল ৪’ নির্মিত হয়েছে পুনর্জন্ম নিয়ে। সিনেমাটির প্রত্যেকটি চরিত্রেরই দুই রোল। একটি ৬০০ বছর আগের ১৪১৯ সালের এবং আরেকটি ২০১৯ সালের।

এদিকে এর আগের প্রথম তিন কিস্তি সাজিদ খান পরিচালনা করলেও চতুর্থ কিস্তি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। হ্যাশট্যাশ মিটু আন্দোলনের কারণে ‘হাউজফুল ৪’ পরিচালনা থেকে সরে যান তিনি। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, ববি দেওয়াল, কৃতি শ্যাননসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন