বিজ্ঞাপন

যুবককে পিটিয়ে হত্যা: পুলিশের এসআইসহ দুজন রিমান্ডে

October 27, 2019 | 8:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে মারার মামলায় পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) দুজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (২৭ অক্টোবর) চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম রবিউল আলম এই আদেশ দেন। রিমান্ডে নেওয়া দুই আসামি হলেন- পুলিশের এসআই (সাময়িক বরখাস্ত) ইকবাল পারভেজ রায়হান ও তার ভগ্নিপতি মিজানুর রহমান।

চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) সুব্রত ব্যানার্জী সারাবাংলাকে বলেন, ‘হত্যা মামলায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

পিটুনিতে নিহত এজাহার মিয়া (২৭) সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে। এজাহার সীতাকুণ্ডে বিভিন্ন শিপ ব্রেকিং ইয়ার্ডে দিনমজুর হিসেবে কাজ করতেন।

বিজ্ঞাপন

একই এলাকায় পুলিশের এসআই ইকবাল পারভেজ রায়হানের বাড়ি। পুলিশ ও এলাকার লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ইকবাল পারভেজ রায়হান বর্তমানে প্রেষণে চট্টগ্রাম জেলা পুলিশের রিজার্ভ শাখায় কর্মরত আছেন। এর আগে তিনি খাগড়াছড়ি জেলা পুলিশের গুইমারা থানায় কর্মরত ছিলেন। ঘটনার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ২১ অক্টোবর রাতে বোনের মোবাইল চুরির সন্দেহে যুবক এজাহার মিয়াকে তুলে নিয়ে যান এসআই রায়হান। রাতভর তাকে মারধরের পর সীতাকুণ্ডে লিঙ্ক রোডে নামিয়ে দেওয়া হয়। এর পর হাসপাতালে এজহারের মৃত্যু হয়।

এ ঘটনায় এজাহারের ভাই আলমগীর হোসেন মানিক এসআই রায়হান ও তার ভগ্নিপতিকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ দুজনকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন