বিজ্ঞাপন

অডিশন দিয়ে চরিত্র পেলেন কারিনা

October 28, 2019 | 11:49 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

কারিনা কাপুর বলিউডের বড় তারকাদের একজন। একসময় ছিলেন নাম্বার ওয়ান নায়িকা। বর্তমান সময়েও তার আবেদন একটুকু কমেনি। কিছুদিন আগে একটি টেলিভিশনের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালনের জন্য নিয়েছেন রেকর্ড পরিমান সম্মানী।

বিজ্ঞাপন

সেই কারিনাকে সিনেমায় চরিত্র পাওয়ার জন্য দিতে হয়েছে অডিশন। তাও আবার ক্যারিয়ারের এই অবস্থানে এসে। যে কারিনা তার প্রথম ছবি ‘রিফিউজি’-র জন্যও অডিশন দেননি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্বয়ং কারিনা জানিয়েছেন আমির খানের ছবি ‘লাল সিংহ চাড্ডা’র জন্য অডিশন দিতে হয়েছে তাকে। মিস্টার পারফেকশনিস্টের আগামী এই ছবি হলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।

কারিনা জানিয়েছেন অডিশনের কথা শুনে প্রথমে তিনি আকাশ থেকে পড়েছিলেন। তার মতো তারকার জন্য সেটাই স্বাভাবিক। তবে স্বামী সাইফ আলী খান সেসময় তাকে বোঝান। বিখ্যাত অভিনেতা আল পাচিনোর উদহারন টেনে সাইফ বলেন, ‘আল পাচিনোর মতো অভিনেতাকে অডিশন দিয়ে ছবি পেতে হয়েছে। ফলে তোমারও সমস্যা হওয়ার কথা নয়।’

বিজ্ঞাপন

কারিনাও বুঝতে পারেন নিজেকে ‘তারকা’ ভেবে দূরে সরিয়ে রাখলে চলবে না। পুরো বিষয়টির মধ্যে ঢুকে সব কিছু বুঝতে হবে। এই উপলব্ধির পরই অডিশন দিতে রাজি হন কারিনা।

‘লাল সিংহ চাড্ডা’-য় নাম ভূমিকায় অভিনয় করবেন আমির খান। ১৯৯৪ সালের হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এ নাম ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস। তার বিপরীতে থাকা রবিন রাইট-এর ভূমিকায় অভিনয় করবেন কারিনা কাপুর।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন