বিজ্ঞাপন

বর্ষপূর্তিতে ৭ রুটে রিজেন্টের ৫০ শতাংশ ছাড়

October 29, 2019 | 8:22 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটের টিকিটে শতকরা ৫০ ভাগ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে রিজেন্ট এয়ারওয়েজ। বর্ষপূর্তিতে গত ৭ বছর ধরে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থাটি।

বিজ্ঞাপন

রিজেন্টের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাড়ের পর সব ধরনের ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুরের ১৯ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুরের ১৯ হাজার ৯৯৯, মাসকাটের ২৪ হাজার ৪৯৯, দোহার ২৫ হাজার ৯৯৯ টাকা এবং চট্টগ্রামে ৪ হাজার ও কক্সবাজারে ৬ হাজার টাকা করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, মাসকাটের ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহারের ২৫ হাজার ৯৯৯ এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬ হাজার টাকা করা হয়েছে।

রিজেন্টের সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্টদের কাছ থেকে টিকিট কেনা যাবে। অফারটি থাকবে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত। টিকিট কেনার পরে ১ নভেম্বর থেকে আগামী বছরের ২৪ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

বিজ্ঞাপন

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে টিকিট কিনতে পারবেন। রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮, ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুক (flyregent) এবং মোবাইল অ্যাপ থেকে বিস্তারিত জানা যাবে এবং টিকিট বুকিং দেওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে ভ্রমণ সহজ করতে প্রতিবছর রিজেন্ট এই আকর্ষণীয় অফার দিয়ে আসছে। এর মাধ্যমে গত ৭ বছরে ভ্রমণপিপাসু অনেক উপকৃত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন