শনিবার ২৫ জানুয়ারি, ২০২০ ইং

ধিকি ধিকি, ক্যাট ও ভিকি!

অক্টোবর ৩০, ২০১৯ | ১২:৩১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ধোঁয়া উড়ছিলো আগে থেকেই। কিন্তু আগুনের উৎস নিশ্চিত হওয়া যাচ্ছিলো না। ক্যাটরিনা কাইফ আর ভিকি কুশলও সম্পর্কটাকে স্রেফ বন্ধুত্ব বলে এড়িয়ে যাচ্ছিলেন। এবার বোধহয় আর সেই সুযোগ থাকছে না। দিওয়ালিতে তাদের যুগল ছবি প্রমাণ দিচ্ছে আগুন ছাড়া ধোঁয়া ওড়েনা।

বিজ্ঞাপন

তবে কি ক্যাট-ভিকি সম্পর্কে জড়িয়েছেন? আনুষ্ঠানিকভাবে স্বীকার না করলেও ব্যাপার অনেকটা সেদিকেই গড়িয়েছে। ভিকি-ক্যাটের সাম্প্রতিক উষ্ণতা তারই সাক্ষ্য দেয়।

রণবীর কাপুরের সাথে বিচ্ছেদের পর দুই বছরের মতো একাকি ছিলেন ক্যাটরিনা। যদিও সে সময়টায় ক্যাটরিনার সাথে ভাইজান সালমানের নাম ঘুরি ফিরে নানাভাবে জড়িয়েছে। একেতো সালমান বিগ হার্ট লাভার বয় হিসেবে পরিচিত তারওপরে ক্যাটের সাবেক প্রেমিক। নামতো আসতেই পারে।

বিজ্ঞাপন

ওদিকে বান্ধবী হারলিন শেঠীর সাথে সম্পর্ক চুকে গিয়েছিলো ভিকি কুশলের। দুটি ফাঁকা মনের এক হতে তাই সময় লাগেনি হয়তো। কেউ কেউ আবার বলছেন, ক্যাটরিনা সাথে জড়ানোর জন্যই অনেকদিনের বান্ধবী হারলিনের সঙ্গে বিচ্ছেদে গেছেন ভিকি।

ব্যাপার আর সমীকরণ যাই হোক ক্যাটরিনা কাইফ আর ভিকি কুশলের প্রেম নিয়ে বেশ চর্চা হচ্ছে বি-টাউনে। যদিও অন্যসব বলিউডি প্রেমের প্রথম দিককার মতো, ক্যাটরিনা আর ভিকি মুখে কুলুপ এঁটে আছেন।

ক্যাটরিনা অবশ্য একটি সাক্ষাৎকারে মজা করে বলেছেন, গুজব তার জীবনেরই অংশ। এবং আমি এও বলতে চাই, যতদিন না আমি বিয়ে করছি ততদিন আমি অবিবাহিত।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন