বিজ্ঞাপন

জুভেন্টাসের মাঠে টটেনহ্যামের ড্র

February 14, 2018 | 12:59 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে ম্যাচের শুরুতে জুভেন্টাস এগিয়ে থাকলেও শেষমেশ টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ২-২ গোলে ড্র করে স্বাগতিকরা। ম্যাচের শুরুতে পিছিয়ে থেকেও ম্যাচ শেষে ড্র করে স্বাগতিকদের রুখে দেয় টটেনহ্যাম।

ঘরের মাঠে স্বাগতিকদের হয়ে ম্যাচের দুই মিনিটেই গোল করে বসেন আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন। মিরালেম পিয়ানিচের ফ্রি-কিকে বল পেয়ে ডান পায়ের দুর্দান্ত শটে গোল করে দলকে এগিয়ে নেন এই আর্জেন্টাইন। সাত মিনিটের ব্যবধানে আবারো প্রতিপক্ষের জালে বল জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন হিগুয়েন। ম্যাচের নয় মিনিটে ইতালিয়ান উইঙ্গার ফেদেরিকো বের্নার্দেস্কিকে ডি বক্সে ফাউল করলে পেনাল্টি পায় জুভেন্টাস। পেনাল্টির সুযোগ হাতছাড়া করেননি হিগুয়েন। টটেনহ্যামের বিপক্ষে এই ম্যাচে দলের ও নিজের দ্বিতীয় গোল তুলে নিয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

বিজ্ঞাপন

পিছিয়ে থেকে আক্রমণে যোগ দেয় সফরকারী টটেনহ্যাম। ম্যাচের ২৬ মিনিটে প্রথম গোলের সুযোগ প্রায় পেয়েছিলেন কেইন। হেড থেকে সহজেই গোল করতে পারতেন তিনি, তবে স্বাগতিক গোলরক্ষক সেই বল রুখে দেন। এক মিনিটের ব্যবধানে অবশ্য আবারো সুযোগ পেয়েছিলেন হিগুয়েন। ডি বক্সে গোল করার সুযোগ থাকলেও লক্ষ্যহীন শট খেলে হতাশ হন এই আর্জেন্টাইন। এরপর টটেনহ্যামের হয়ে ব্যবধান কমান কেইন। ম্যাচের ৩৫ মিনিটে ডেলে আলির কাছ থেকে বল পেয়ে ডি বক্সে বাঁ পায়ের শট খেলে স্বাগতিকদের জালে বল জড়ান তিনি।

ম্যাচে সমতায় ফিরতে একের পর এক আক্রমণ চালায় টটেনহ্যাম। গোলের দেখা না পাওয়া টটেনহ্যাম প্রথমার্ধের শেষের দিকে আবারো ফাউল করে বসেন স্বাগতিক দলের দগলাস কস্তাকে। পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক ও দলের গোল ব্যবধান বাড়ানোর সুযোগ ছিল হিগুয়েনের। তবে ক্রসবারে লেগে বল ফিরে এলে গোলের দেখা পাননি আর্জেন্টাইন স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরে ম্যাচে সমতায় ফিরতে আক্রমণাত্বক হয়ে ওঠে টটেনহ্যাম। ম্যাচে ফেরার সেই সুযোগের সদ্ব্যবহার করে ৭২ মিনিটে দলকে সমতায় ফেরান এরিকসেন। ফ্রি-কিক থেকে সহজ শট খেলেই গোল করেন তিনি।

বিজ্ঞাপন

ম্যাচের বাকি সময়ে গোলের দেখা মেলেনি দু’দলেরই। ফিরতি পর্বে টটেনহ্যাম হটস্পারের মাঠ ওয়েম্বলিতে আবারো মুখোমুখি হবে দু’দল।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন