বিজ্ঞাপন

চট্টগ্রাম থেকে মদিনায় সরাসরি ফ্লাইট চালু

October 31, 2019 | 7:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদিআরবের মদিনায় সরাসরি ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম-মদিনা রুটে প্রথম ফ্লাইটটি ছেড়ে যায়। উদ্বোধনী ফ্লাইটে যাত্রী ছিল ২৬৫ জন। বিজি-১৩৭ ফ্লাইটটি মদিনার স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটায় পৌঁছানোর কথা রয়েছে। মদিনা থেকে ফিরতি ফ্লাইট বিজি-১৩৮ স্থানীয় সময় সন্ধ্যা সোয়া সাতটায় ছেড়ে পরদিন চারটা ২৫ মিনিটে চট্টগ্রাম পৌঁছাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতি বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে মদিনার উদ্দেশে একটি ফ্লাইট ছাড়বে। পরবর্তীতে যাত্রীর চাহিদা বিবেচনা করে ফ্লাইটের সংখ্যাও বাড়বে।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে মদিনাগামী ফ্লাইটের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। এ সময় তিনি আগামী এপ্রিলের মধ্যে সিলেট-মদিনা রুটেও ফ্লাইট চালুর কথা জানিয়েছেন।

বিজ্ঞাপন

মাহবুব আলী বলেন, চট্টগ্রামের মানুষের ভ্রমণ যাতে সহজ সুন্দর হয় সে জন্য চট্টগ্রাম থেকে মদিনার পথে এ সরাসরি ফ্লাইট চালু করা হলো।

এ সময় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন