বিজ্ঞাপন

ট্রাকের কুঠুরিতে, পিকআপের চাকায় ৩০ হাজার ইয়াবা, গ্রেফতার ২

October 31, 2019 | 9:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ট্রাক ও পিকআপ ভ্যানে আলাদাভাবে তল্লাশি চালিয়ে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় দুই জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ট্রাকের ভেতরে বিশেষ কুঠুরি বানিয়ে এবং পিকআপ ভ্যানের চাকায় বিশেষ কৌশলে রেখে এসব ইয়াবা পাচার করা হচ্ছিল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে নগরীর ডবলমুরিং থানার ডিটি রোডের আসকারাবাদ এলাকায় ট্রাকে তল্লাশি চালিয়ে জব্দ করা হয় ২০ হাজার ইয়াবা। গ্রেফতার করা হয়েছে মো. সাঈদ নামে ওই ট্রাকের চালককে। গ্রেফতার সাঈদ (৪২) সিরাজগঞ্জ সদর থানার খোকসাবাড়ী এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের উপপরিদর্শক (এসআই) মো. মোমিনুল হাসান সারাবাংলাকে বলেন, ‘ট্রাকে চালকের আসনের পেছনে বিশেষ চেম্বার বানিয়ে ইয়াবাগুলো রাখা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা মিনি ট্রাকটিতে তল্লাশি করি। গ্রেফতারের পর সাঈদ আরও কয়েকজনের নাম বলেছে। তারা কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।’

বিজ্ঞাপন

এদিকে, বুধবার গভীর রাতে নগরীর কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার মোড়ে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার করা হয়েছে মো. ফারুক (২৫) নামে ওই পিকআপ ভ্যানের চালককে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সন্তু শর্মা সারাবাংলাকে বলেন, ‘পিকআপ ভ্যানের সামনের চাকার সঙ্গে বিশেষ কৌশলে প্যাকেট বেঁধে সেখানে ইয়াবা রাখা হয়েছিল। কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীতে আনা ইয়াবাগুলো আমরা গোপন সংবাদের ভিত্তিতে জব্দ করেছি। ফারুকের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন