বিজ্ঞাপন

ব্রাজিলের বিপক্ষেই আন্তর্জাতিক ফুটবলে ফিরছেন মেসি

November 1, 2019 | 2:36 pm

স্পোর্টস ডেস্ক

আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের জন্য নিষেধাজ্ঞায় পড়েছিলেন লিওনেল মেসি। গেল কোপা আমেরিকায় সেমি ফাইনালে ব্রাজিলের বিপক্ষে হেরে টুর্নামেন্ট ছেড়ে বিদায় নেওয়ার পর টুর্নামেন্ট আয়োজক কমিটি এবং দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ ফুটবল সংস্থাকে নিয়ে কটূক্তি করেন মেসি। আর এতেই শাস্তি স্বরূপ মেসির আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা দিয়েছিল কনমেবল।

বিজ্ঞাপন

তবে এবার নিষেধাজ্ঞা শেষে আন্তর্জাতিক ফুটবলে ফিরছেন মেসি। তিন মাস নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে চলতি মাসেই। আর নিষেধাজ্ঞা শেষ হওয়ায় দলে ফেরাতে আর কোনো বাধা রইলো না মেসির। চলতি মাসে ব্রাজিল এবং উরুগুয়ের বিপক্ষে সৌদি আরবে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। আর সেই ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন মেসি এবং ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোও।

নভেম্বরের ১৫ তারিখ সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর ১৯ নভেম্বর ইসরাইলের তেলআবিবে উরুগুয়ের বিপক্ষে খেলবে আলবিসেলেস্তেরা। এর আগের সূচিতে আর্জেন্টিনার ঢাকায় খেলার কথা ছিল ১৮ নভেম্বর। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আর্জেন্টিনাকে আনতে অপরাগতা স্বীকার করায় বাংলাদেশে আর আসছে না মেসিরা।

ব্রাজিল এবং উরুগুয়ের ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনার ঘোষিত স্কোয়াড
গোলরক্ষক: অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো, এমিলিয়ানো মার্তিনেস এবং এস্তেবান আন্দ্রাদা।

বিজ্ঞাপন

ডিফেন্ডার: হুয়ান ফোয়েথ, রেঞ্জো সারাভিয়া, নিকোলাস ওতামেন্দি, জার্মান পেজ্জেলা, মার্কোস রোহো, ওয়ালতার কানেমান, নিকোলাস তাগলিয়াফিকো, নেহুয়ান পেরেজ, গুইদো রদ্রিগেস।

মিডফিল্ডার: জিওভান্নি লো সেলসো, লিয়ান্দ্রো প্যারেদেস, নিকোলাস ডোমিঙ্গুয়েস, রদ্রিগো দি পল, মার্কোস অ্যাকুনা, রবার্তো পেরেইরা, লুকাস ওকাম্পোস।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গঞ্জালেজ, লুকাস অ্যালারিও, লাওতারো মার্তিনেজ, পাওলো দিবালা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন