বিজ্ঞাপন

ঢাকার পর্দায় টার্মিনেটর সিরিজের নতুন ছবি

November 1, 2019 | 6:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হলিউডের যেসব ছবি আমাদের দেশের দর্শকদের মধ্যে আলোড়ন তৈরি করেছে টার্মিনেটর সিরিজ তার মধ্যে অন্যতম। শুধু বাংলাদেশেই নয় সিরিজের সব ছবিই আলোড়ন তুলেছে বিশ্ব জুড়ে।

বিজ্ঞাপন

শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে আলোচিত টার্মিনেটর সিরিজের নতুন ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’। একইদিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ছবিটি। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে ছবিটি।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ ছবিটি পরিচালনা করেছেন টিম মিলার আর প্রযোজক হিসেবে আছেন বিশ্বনন্দিত পরিচালক, প্রযোজক জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন। ছবিটি জেমস ক্যামেরন পরিচালিত ‘টার্মিনেটর: জাজমেন্ট ডে’র (১৯৯১) সরাসরি সিক্যুয়েল। তবে তাতে শেষ তিন ছবি ‘টার্মিনেটর থ্রি: রাইজ অফ দ্য মেশিন’ (২০০৩), ‘টার্মিনেটর স্যালভেশন’ (২০০৯) এবং ‘টার্মিনেটর জেনিসিস’-এর (২০১৫) অনেক যোগসূত্র থাকবে।

বিজ্ঞাপন

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ এ দর্শকদের জন্য বেশকিছু চমক থাকছে। অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে দীর্ঘ বিরতির পর ফিরছেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। বিখ্যাত সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করবেন এই অভিনেত্রী। টার্মিনেটরের প্রথম কিস্তিতে ছিলেন সুন্দরী তারকা লিন্ডা হ্যামিল্টন।

ট্রেলার প্রকাশের আগেই ছবির প্রযোজক ও সহ-চিত্রনাট্যকার জেমস ক্যামেরন বলেছিলেন, ‘আগের দুটি মূল টার্মিনেটরের চাইতেও এটি হবে আরও দীর্ঘ এবং দারুণ।’

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন