বিজ্ঞাপন

শিল্পপতির বাসায় জোড়া খুন, নতুন গৃহকর্মীকে সন্দেহ করছে পুলিশ

November 2, 2019 | 9:11 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে শিল্পপতি কাজী মনির উদ্দিন তারিমের বাসায় তার শাশুড়ি ও এক ‍গৃহকর্মীকে গলা কেটে হত্যার ঘটনায় ওই বাসার নতুন এক গৃহকর্মী জড়িত থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ। খুনের পর নতুন ওই গৃহকর্মী ওই বাসা থেকে পালিয়ে গেছে— সিসিটিভি ফুটেজে এমন দৃশ্যও পেয়েছে পুলিশ। এদিকে, বাসা থেকে টাকা ও স্বর্ণালংকার খোয়া যাওয়ার অভিযোগ করেছেন তারিম।

বিজ্ঞাপন

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ জানিয়েছেন, ওই গৃহকর্মীকে ধরতে অভিযান চলছে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য তারিমের শ্বশুরের ব্যক্তিগত সহকারী (পিএস) বাচ্চু ও ওই বাড়ির ইলেকট্রিশিয়ান বেলায়েতকে আটক করা হয়েছে। আমরা জানতে পেরেছি, বাচ্চুই নতুন গৃহকর্মীকে নিয়ে এসেছিল।

আরও পড়ুন- ধানমন্ডিতে শিল্পপতির ফ্ল্যাটে ২ জনকে গলা কেটে হত্যা

শুক্রবার (১ নভেম্বর) রাতে ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে ক্রিয়েটিভ গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক তারিমের শাশুড়ি আফরোজা বেগম ও তার গৃহকর্মী দিতির মরদেহ উদ্ধার করা হয়। ওই ভবনে তারিমের চারটি ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে চতুর্থ তলার ওই ফ্ল্যাটে থাকতেন আফরোজা।

বিজ্ঞাপন

তারিম অভিযোগ করেন, ওই ফ্ল্যাটে যে টাকা ও সোনার অলংকার ছিল, সেগুলো পাওয়া যাচ্ছে না। আফরোজা ও দিতিকে হত্যার পর খুনী এগুলো নিয়ে পালিয়ে গিয়ে থাকতে পারে বলে মনে করছেন তিনি।

পুলিশও বলছে, টাকা ও সোনার অলংকার চুর করতেই হত্যা করা হতে পারে দু’জনকে। এ ক্ষেত্রে তাদের সন্দেহের তীর ওই বাসার নতুন গৃহকর্মীর দিকে। কিছুদিন আগেই তারিমের শ্বশুরের পিএস বাচ্চু ওই গৃহকর্মীকে নিয়োগ দিয়েছিলেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক।

ওসি আবদুল লতিফ সারাবাংলাকে বলেন, সার্বিক আলামত বিবেচনায় নিয়ে জোড়া খুনের ঘটনায় নতুন গৃহকর্মীকেই সন্দেহ করা হচ্ছে। সে একাই কাজটি করেছে নাকি তার সঙ্গে আরও কেউ জড়িত ছিল, এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ থেকে গৃহকর্মীর ছবি সংগ্রহ করা হয়েছে। তাকে ধরার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন