বিজ্ঞাপন

জিটিভিতে বাংলাদেশ-ভারত সিরিজের সব ম্যাচ

November 2, 2019 | 7:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই প্রথম ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সফরে থাকছে ৩টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ দুটি থাকছে টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায়। বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম প্রতিপক্ষ শক্তিশালী ভারত। শুধু তাই নয়, দু’দল খেলবে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট ম্যাচ। সেই ম্যাচ অনুষ্ঠিত হবে গোলাপী বলে। কলকাতার ইডেন গার্ডেনস-এ অনুষ্ঠিতব্য ম্যাচে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দফতর থেকে ইতিমধ্যেই চিঠি দিয়ে তা নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

৩ নভেম্বর টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে সিরিজ। তিন ম্যাচের টি টুয়েন্টি সিরিজ শেষে ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ২২ নভেম্বর। বাংলাদেশ-ভারত সিরিজের সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করবে জিটিভি।

এছাড়া এই সিরিজকে কেন্দ্র করে প্রচারিত হবে চারটি অনুষ্ঠান। ম্যাচ শুরুর আগে প্রচার হবে দারাজ নিবেদিত ‘ক্রিকেট ম্যানিয়া’। ম্যাচের মধ্যবিরতিতে বাংলালিংক ‘মিড উইকেট’। ম্যাচ শেষে গিয়ার নিবেদিত ‘ক্রিকেট এক্সট্রা’ এবং গাজী গ্রুপ নিবেদিত ‘ক্রিকেট হাইলাইটস’। অনুষ্ঠানগুলো উপস্থাপনায় থাকবেন আজরা মাহমুদ, শ্রাবণ্য তৌহিদা, নীল হুরেরজাহান ও জাহারা মিতু।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন