বিজ্ঞাপন

খোকা, রফিকুল ও শাহজাহান সিরাজের জন্য দোয়া চেয়েছে বিএনপি

November 3, 2019 | 9:00 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া এবং ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে বিএনপি।

বিজ্ঞাপন

শনিবার (০২ নভেম্বর) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একথা জানান। ।

তিনি বলেন, ‘আমাদের দলের অন্যতম ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা সরকারের নির্যাতনের শিকার হয়ে দীর্ঘকাল বিদেশে অবস্থান করছেন এবং দুরারাগ্যে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। অতি সম্প্রতি তিনি মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। এখন তিনি হাসপাতালে জীবন-মৃত্যুর মাঝামাঝি। সভায় তার আশু রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।’

‘এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া ও স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী শাহজাহান সিরাজ অত্যন্ত অসুস্থ। তাদের আশু রোগমুক্তি কামনা করা হয়েছে আজকে বৈঠকে’— বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরুউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ।

সারাবাংলা/এজেড/একে

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন