বিজ্ঞাপন

আমি ইচ্ছা করে খারাপ সিনেমা বানাই না: শাহরুখ খান

November 4, 2019 | 5:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পর পর কয়েকটি সিনেমা বলিউড বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় শাহরুখ খান একটু বিমর্ষ বটে। সেই সাথে যারপরনাই চিন্তিত। আর তাইতো আপাতত কোনো সিনেমায় অভিনয় করছেন না। তবে বেশকিছু সিনেমা নিয়ে পরিকল্পনা করছেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে গেলো ২ নভেম্বর শাহরুখ খানের ৫৪তম জন্মদিন অতিবাহিত হয়েছে। শাহরুখ ভক্তরা অপেক্ষা করেছিলেন যে, জন্মদিনে হয়ত বলিউড বাদশা নতুন ছবির ঘোষণা দেবেন। যেমনটা করেছিলেন আমির খান। কিন্তু শাহরুখ খান তেমন কোন চমক দিতে পারেননি জন্মদিনে।

এ প্রসঙ্গে শাহরুখ খান এক সংবাদ সম্মেলনে বলেন, অনেক মানুষ আমার নতুন সিনেমার জন্য অপেক্ষা করছেন। অনেকে ভেবেছিলেন, আমি জন্মদিনে নতুন কোনো সিনেমার ঘোষণা করব। কিন্তু তা করিনি। দেখুন, আমি যখন ভালো সিনেমা বানাই তখন আপনারা উপভোগ করেন, আনন্দ করেন। আবার যখন কোনো সিনেমা খারাপ হয়ে যা তখন আপনারা দুঃখবোধ করেন। উপভোগ করেন না। কিন্তু বিশ্বাস করুন, আমি ইচ্ছা করে খারাপ সিনেমা বানাই না। এটা হয়ে যায়। তেমনি ভালো সিনেমাও আমি বানাই না। সেটাও হয়ে যায়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এখন থেকে আমি প্রচুর কাজ করব আর সুস্থ থাকব। ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান এবং আমার ভক্তদের প্রত্যাশার জন্যই এখন কাজ করি আমি। তাই আগামী এক বছরে কঠিন পরিশ্রম করে যতটা সম্ভব বেশি বেশি সিনেমায় অভিনয় করব। এটা কিন্তু আমার জন্য নয়, শুধু ভক্তদের জন্য।

শাহরুখ জানান, নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হলে সেটা সবাইকে জানাবেন। এখন তিনি বেশ কয়েকটি সিনেমার চিত্রনাট্য পড়ছেন। জানা গেছে, জানুয়ারি থেকে শাহরুখ নতুন ছবির কাজ শুরু করবেন। ‍

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন