রবিবার ৮ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ওয়েলসের বেল সুস্থ; রিয়ালের নয়!

নভেম্বর ৫, ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের সাদা জার্সি গায়ে চড়িয়ে সর্বশেষ মাঠে নেমেছিলেন ৫ অক্টোবর অর্থাৎ দীর্ঘ এক মাস আগে। তবে এর মধ্যে জাতীয় দল ওয়েলসের হয়ে ঠিকই মাঠে নেমেছেন দু’টি ম্যাচে। ওয়েলসের হয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলার সময় ১৪ অক্টোবর ইনজুরিতে পড়েন বেল। আর এরপর থেকে রিয়ালের জার্সি পরতে আর দেখা যায়নি বেলকে।

বিজ্ঞাপন

ক্রোয়েশিয়া বিপক্ষে ২০২০ সালের ইউরোর বাছাইপর্বে ম্যাচ খেলতে নামেন গ্যারেথ বেল। আর সেই ম্যাচেই ইনজুরিতে পড়েন বেল। এরপর রিয়াল মাদ্রিদের চিকিৎসকদের বেল অনুরোধ করেন যেন তার মেডিকেল রিপোর্ট প্রকাশ না করা হয়। আর এ কারণেই জানা যায়নি তার ইনজুরি আসলে কতটা গুরুত্বর। কিংবা আদৌ কোনো ইনজুরিতে পড়েছেন কিনা!

এক আন্তর্জাতিক বিরতি শেষে আরও এক আন্তর্জাতিক ফুটবলের বিরতি চলে এসেছে। আগামী ১৬ এবং ২০ নভেম্বর আজারাবাইজান এবং হাঙ্গেরির মুখোমুখি হবে ওয়েলস। এই ম্যাচ দু’টিকে সামনে রেখে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ওয়েলস। আর সেই দলে নিয়মিত ভাবেই এসেছে গ্যারেথ বেলের নাম। তবে কি রিয়ালের হয়ে খেলার সময়েই কেবল ইনজুরিতে পড়েন বেল? নাকি অন্য কোনো কারণ লুকিয়ে আছে বেলের এই অনুপস্থিতির পেছনে।

বিজ্ঞাপন

চলতি মৌসুম শুরুর আগেই সাংবাদিক সম্মেলনে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান জানিয়েছিলেন বেল যত দ্রুত ক্লাব ছাড়বে ততই ভালো দুই পক্ষের জন্য। তবে গ্রীষ্মকালীন দল বদলের মৌসুমের আর ক্লাব ছাড়েননি বেল। বহাল তবিয়তে রিয়ালে ফুটবলার হিসেবে আছেন বেল। লা লিগায় এবারের মৌসুমে ৬টি ম্যাচ খেলেছেন বেল আর এই ম্যাচগুলোতে দুই গোল এবং দুইটি অ্যাসিস্ট করেছেন তিনি। আর চ্যাম্পিয়নস লিগে এক ম্যাচ খেলেও কোনো গোল, অ্যাসিস্টের দেখা পাননি এই ওয়েলস তারকা।

গুঞ্জন উঠেছে শীতকালীন দলবদলের মৌসুমেই রিয়াল ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাবেন বেল। আর তার জন্য তার এজেন্টের সঙ্গে আলোচনাও করেছেন। তবে তা জানতে হলে অপেক্ষা করতে হবে ইউরোপিয়ান দলবদলের মৌসুম পর্যন্ত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন