বিজ্ঞাপন

নরসিংদীতে ডিবি পরিচয়ে ৫টি সোনার দোকানে ডাকাতি

November 5, 2019 | 7:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর ঘোড়াশালে পাঁচটি সোনার দোকান থেকে বিপুল পরিমাণ সোনার অলংকার ও নগদ টাকা ডাকাতি হয়েছে। এছাড়া ডাকাতের হামলায় দুই দোকান কর্মচারী আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (৪ নভেম্বর) দিবাগত রাতে ডাকাতির এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, ডাকাতি হওয়া দোকানগুলো হলো— মুসলিম জুয়েলার্স, জনতা গহনা, প্রিয় জুয়েলার্স, মল্লিক জুয়েলার্স ও মা শিল্পালয়। এছাড়া একটি চালের দোকানও লুট করেছে ডাকাত দলটি।

পুলিশ সুপার আরও জানান, ছয়টি দোকান থেকে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ৮০-৯০ ভরি অলংকার ও নগদ ১৫ লাখ টাকা লুট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ী সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে ২০-৩০ জনের একদল অস্ত্রধারী ডাকাত বাজারের পাঁচটি সোনার দোকানে প্রবেশ করে। এসময় তারা ডিবি পরিচয়ে দোকানে থাকা লোকজন ও বাজারের পাহারাদারদের মারধর করে একটি ঘরে আটক রাখে।

বিজ্ঞাপন

পরে রাত ১টা থেকে রাত ৩টা পর্যন্ত পাঁচটি দোকানের তালা ও সিন্দুকের তালা মেশিনে কেটে টাকা ও সোনার অলংকার লুট করে। ডাকাতি শেষে বাজারের পাশের ঘাট থেকে স্পিড বোটে শীতলক্ষ্যা নদী দিয়ে পালিয়ে যায়।

পরে বাজার কমিটির লোকজন ও বাজারের ব্যবসায়ীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ, সিআইডি, পিবিআই ও গোয়েন্দা শাখার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ঘটনায় আহত দোকানের দুই কর্মচারী বলরাম ও রামজয় মণ্ডলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন