বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

স্যামস্যাংয়ের ‘ব্লু ওয়েভ’ ক্যাম্পেইন

নভেম্বর ৬, ২০১৯ | ৩:০৮ পূর্বাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্যামসাং বাংলাদেশ চালু করেছে 'ব্লু ওয়েভ' শীর্ষক ক্যাম্পেইন। এই অফার চালাকালীন ৮ টি নির্দিষ্ট স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ১০০ ভাগ ক্যাশব্যাকের সুবিধাও রয়েছে। ক্যাম্পেইনটি চলবে ৭ নভেম্বর পর্যন্ত। অফারের আওতায় ক্রেতারা নির্ধারিত মডেলের হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে 'নেভার-সিন-বিফোর' অফারও উপভোগ করতে পারবে বলে জানিয়েছে স্যামসাং বাংলাদেশ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

স্যামস্যাং জানিয়েছে, ক্যাম্পেইন চলাকালে ক্রেতারা ৮টি স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ ভাগ ক্যাশব্যাক সুবিধা পাবেন।

মডেলগুলো হলো- গ্যালাক্সি এ৩০ (৬৪জিবি/১২৮জিবি), গ্যালাক্সি এ৩০এস, গ্যালাক্সি এ৫০, গ্যালাক্সি এ৫০এস, গ্যালাক্সি এ৭০ গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ এবং গ্যালাক্সি এস১০+।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ক্রেতাদের মাঝে আনন্দ ছড়িয়ে দিতে এবং স্যামসাংয়ের বৈচিত্র্যপূর্ণ পণ্যের সঙ্গে তাদের মেলবন্ধন ঘটাতে আমাদের এই বিশেষ অফার। প্রতিনিয়ত ক্রেতাদের নিত্য নতুন প্রযুক্তির সঙ্গে পরিচয় ঘটানো আমাদের অঙ্গীকার। এই আয়োজন তারই অংশ। ক্রেতাদের জীবন আনন্দময় করতে এবং আগামী দিনগুলোতে আমাদের সাফল্যের ধারা বজায় রাখতে এই অফারটি সহায়ক হবে বলে আমরা বিশ্বাস করি।’

গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো ক্রয়ের ক্ষেত্রে নিশ্চিৎভাবে সর্বনিম্ন ১৫ হাজার ০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা নিতে পাবেন ক্রেতারা। অন্য সেটগুলো ক্রয়ের ক্ষেত্রেও ক্রেতাদের জন্য মডেলভেদে নিশ্চিতভাবে ক্যাশব্যাক সুবিধা থাকবে। ক্রেতাদের পাঠানো এসএমএসগুলো সফটওয়্যারের মাধ্যমে দৈবচয়ন ভিত্তিতে বাছাই করে ক্যাশব্যাক দেওয়া হবে। আর গ্যালাক্সি এ৩০এস (৬৪জিবি সংস্করণ) ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এক্সচেঞ্জ করতে ইচ্ছুক ডিভাইসের মূল্যমানের সঙ্গে স্যামসাংয়ের পক্ষ থেকে অতিরিক্ত ৩০০০ টাকা যোগ করে মোট মূল্য ধরা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন