বিজ্ঞাপন

সাইবার ক্রাইমে মিথিলার অভিযোগ

November 6, 2019 | 10:37 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ করেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে অভিনেত্রী মিথিলা এই অভিযোগ দেন। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম (স্যোশাল মিডিয়া মনিটরিং) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) আ ফ ম কিবরিয়া।

তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার বিষয়টি আমাদের নজরে আসে। পরে আমরা তার সঙ্গে যোগাযোগ করি। তিনি সরাসরি আমাদের অফিসে না এলেও ই-মেইলের মাধ্যমে বেশকিছু ডকুমেন্টসহ অভিযোগ করেছেন। আমরা সেগুলো আমলে নিয়ে অপরাধী শনাক্তে কাজ করছি।

বিজ্ঞাপন

‘সুনির্দিষ্ট কারও বিরুদ্ধে মিথিলা অভিযোগ করেছেন কিনা?’- এমন প্রশ্নের জবাবে আ ফ ম কিবরিয়া বলেন, ‘মেইলে বেশকিছু লিংক পাঠিয়ে মিথিলা বলেছেন যে, তিনি হ্যারেজমেন্টের শিকার হচ্ছেন। পরে আমরা তার সঙ্গে যোগাযোগ করে জানতে চেয়েছিলাম, সুনির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগ আছে কিনা। কিন্তু তিনি সুনির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগ করেননি। তাই আমরা আপাতত লিংকগুলোর মাধ্যমে অপরাধী শনাক্তের চেষ্টা করছি।’

সারাবাংলা/এসএইচ/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন