বিজ্ঞাপন

জাবি শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

November 6, 2019 | 1:35 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থী ও কর্তব্যরত সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

বুধবার (৬ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তারা এই মিছিল করে। মিছিল শেষে অপরাজেয় বাংলার পাদদেশে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে জাবি শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ, জাবি ভিসিকে দুর্নীতিবাজ ও দালাল আখ্যা দিয়ে তার পদত্যাগ, হামলাকারী বিচারের আওতায় আনা এবং জাবিতে ক্রিয়াশীল সকল ছাত্রসংগঠনের সহাবস্থানের দাবি জানানো হয়।

সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, ছাত্রলীগ প্রতিটি ক্যাম্পাসের যৌক্তিক আন্দোলনে হামলা চালিয়ে দেশের ছাত্ররাজনীতিকে বার বার কলংকিত করছে। হামলা চালালেও তাদের বিচার হয় না। প্রশাসনের দলবাজরা ছাত্রলীগের অন্যায় কর্মকান্ডের বিচার করেন না। এই কারণে তাদের কর্মকান্ড বারবার সীমা লঙ্ঘন করছে।

বিজ্ঞাপন

সমাবেশে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হাফিজুর রহমান, সদ্য সাবেক স্কুল বিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ, কেন্দ্রীয় সাবেক সহসম্পাদক আশরাফ ফকির লিংকনসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি ও যুগ্ম-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/কেকে/জেএএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন