বিজ্ঞাপন

মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

November 7, 2019 | 11:45 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নাসির উদ্দিন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা যান।

বিজ্ঞাপন

আহত অবস্থায় নাসির উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাসির উদ্দিনকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা আব্দুল আউয়াল আলী জানান, বনানী থেকে মহাখালী ফ্লাইওভার মোটরসাইকেল নিয়ে ওঠার সময় দুর্ঘটনায় শিকার হন নাসির। পরে অনান্য পথচারিদের সহযোগিতায় অটোরিকশায় করে নাসিরকে ঢামেকে নিয়ে আসেন আউয়াল নামের ওই শিক্ষার্থী।

খবর পেয়ে নিহতের বড় ভাই মো. মিরাজ হোসেন ঢামেক হাসপাতালে আসেন। তিনি জানান, তাদের বাসা আজিমপুর নিউ পল্টন লাইন এলাকায়। নাসির একজন গার্মেন্ট ব্যবসায়ী।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে  হাসপাতালে নিয়ে আসেন। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে একটি বেসরকারি হাসপাতালে নেন। সেখানেই নাসির মারা যান।

সারাবাংলা/এসএসআর/আইই/জেডএফ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন