বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ধানমন্ডিতে জোড়া খুন: গৃহকর্মী সুরভীর দোষ স্বীকার

নভেম্বর ৭, ২০১৯ | ৬:১৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে শিল্পপতির বাসায় জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিজ্ঞাপন

পাঁচ দিনের রিমান্ডের দুই দিনের মাথায় আসামি সুরভী আদালতে স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মো. রবিউল আলম তাকে আদালতে হাজির কনে এবং জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান।

আবেদনের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আরও পড়ুন- ধানমন্ডিতে জোড়া খুন: আসামি সুরভীকে পুলিশের জিজ্ঞাসাবাদ

বিজ্ঞাপন

এর আগে, গত মঙ্গলবার (৫ নভেম্বর) শুনানি শেষে সুরভীসহ পাঁচ আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। সুরভী ছাড়া বাকি চার আসামি হলেন— বেলায়েত হোসেন, গাউসুল আযম প্রিন্স, নুরুজ্জামান ও বাচ্চু।

শুক্রবার (১ নভেম্বর) রাতে ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে ক্রিয়েটিভ গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিন তারিমের শাশুড়ি আফরোজা বেগম ও তার গৃহকর্মী দিতির মরদেহ উদ্ধার করা হয়। ওই জোড়া খুনের ঘটনায় ৩ নভেম্বর ধানমন্ডি থানায় আফরোজা বেগমের মেয়ে দিলরুবা সুলতানা হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পর থেকেই পুলিশ বাসার নতুন গৃহকর্মী সুরভীকে সন্দেহভাজন হিসেবে খুঁজতে থাকে। ৩ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর শেরে বাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন