মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়ি ফুটপাতে, ওসিসহ আহত ৩

নভেম্বর ৮, ২০১৯ | ১১:২৮ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর চন্দ্রিমা উদ্যানের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়েছে পুলিশের একটি জিপ গাড়ি। এতে পুলিশ কর্মকর্তাসহ আহত হয়েছেন তিন জন। তাদের উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ নভেম্বর) সকাল ১০টার দিকে শেরে বাংলা নগর থানা এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন সামনের রাস্তায় ঘটে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় আহতরা হলেন— রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাসুদ পারভেজ, তার গাড়িচালক মহসিন ও আকিদুল ইসলাম নামে একজন আনসার সদস্য। গাড়িটি ব্যবহার করতেন ওসি মাসুদ পারভেজ।

শেরে বাংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী সারাবাংলাকে বলেন, গাড়িটি রামপুরা থানার গাড়ি। জানতে পেরেছি, গাড়ির চালক তদন্ত কর্মকর্তাকে নিয়ে চন্দ্রিমা উদ্যানের লেক রোড দিয়ে যাওয়ার সময় সামনে দ্রুতগতির একটি মোটরসাইকেল এসে পড়ে। সেটাকে বাঁচাতে গিয়ে গাড়িটি ফুটপাতে উঠে যায়।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির সারাবাংলাকে বলেন, আমাদের একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এতে তিন জন আহত হয়েছেন। তাদের রাজারবাগ পুলিশ হাসপাতালে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমি এখানেই আছি।

কিভাবে দুর্ঘটনা ঘটেছে— জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখন কিছু বলতে পারব না। দুর্ঘটনায় যারা আহত হয়েছেন, তারা সুস্থ হলে তাদের কাছ থেকে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন