মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘কণ্ঠ’র উদ্বোধনী প্রদর্শনীতে তারার মেলা

নভেম্বর ৮, ২০১৯ | ১:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

কার্তিকের বিকেল গড়িয়ে নগরে তখন সন্ধ্যা নেমেছে। মৃদু শীতল হাওয়ায় শীতের আগমণি বার্তা প্রকৃতিতে। এমন এক পরিবেশে রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে জড়ো হয়েছিলেন বাংলা শোবিজের জনপ্রিয় সব অভিনয়শিল্পীরা। উপস্থিত ছিলেন মন্ত্রী, চিকিৎসক ও সাংবাদিকরা।

বিজ্ঞাপন

এরকম মুহূর্ত বাংলা সিনেমার জন্য খুব একটা আসে না। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সবাই হাজির হয়েছিলেন জয়া আহসানের আমন্ত্রণে। কারণ, জয়া অভিনীত ভারতীয় বাংলা সিনেমা ‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। মুক্তির একদিন আগে ছবির উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন করা হয়। উদ্বোধনী প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ছবির পরিচালক জুটি শিবপ্রসাদ ও নন্দিতা রায়। জয়া আহসান ছিলেন প্রদর্শনীর মধ্যমণি।

উদ্বোধনী প্রদর্শনীতে জয়া আহসান বলেন, এটা আমার জন্য বিশেষ একটি দিন। বাংলাদেশে আমার ভারতীয় বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে। এত বড় আয়োজনের মধ্য দিয়ে ‘কণ্ঠ’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে, যা দেখে আমি অভিভূত। এই ছবিটি কলকাতায় জনপ্রিয়তা পেয়েছে। চিকিৎসকরা থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে ছবিটি ভালো লেগেছে। বাংলাদেশের মানুষের কাছে ভালো লাগলে আমার স্বার্থকতা।

এসময় শিবপ্রসাদ বলেন, ‘পোস্ত’র পর ‘কণ্ঠ’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। কলকাতায় ছবিটি ১০০ দিন চলেছে। এটি একটি অনুপ্রেরণামূলক ছবি। জীবনে হতাশা নেমে আসবে। তাই বলে হাল ছেড়ে দেওয়া যাবে না। সেই বিষয়টি ছবিতে তুলে ধরা হয়েছে।

বিজ্ঞাপন

আজ (৮ নভেম্বর) বাংলাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এতে জয়া আহসান ছাড়াও কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন ছবির পরিচালক শিবপ্রসাদ। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন