শনিবার ১৬ নভেম্বর, ২০১৯ ইং , ২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পাকিস্তানের কাছে সিরিজ হার বাংলাদেশের কিশোরদের

নভেম্বর ৮, ২০১৯ | ৮:২০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

সিরিজের তৃতীয় ওয়ানডেতে ডিএলএসে পাকিস্তানের অনূর্ধ্ব ১৬ দলের কাছে ৭ রানে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৬ দল। এই জয়ে পাকিস্তানের কাছে ধবল ধোলাই হল বাংলাদেশ।

বিজ্ঞাপন

রাওয়ালপিন্ডির খান রিসার্চ ল্যাবরেটরি গ্রাউন্ডে বৃষ্টির কারণে খেলা দেরিতে শুরু হওয়ায় ৫০ ওভারের ম্যাচ নেমে আসে ৩১ ওভারে। টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় বাংলাদেশের কিশোররা। দলীয় ২ রানে হারিয়ে বসে ওপেনার অনিককে। এরপর শুরু নিয়মিত আসা যাওয়ার খেলা।

তবে উইকেটের এক প্রান্ত আগলে ধরে খেলে যেতে থাকেন নাইম আহমেদ। ৫২বলে ৪৫ রানের ইনিংস খেলেও দলকে নিয়ে যেতে পারেননি বড় সংগ্রহের দিকে।

বিজ্ঞাপন

সতীর্থদের ব্যার্থতায় ৩০.৩ ওভারে বাংলাদেশের ইনিংস থামে ১৬৫ রানে। পাকিস্তানের পক্ষে লেগ স্পিনার আলি আফসান্দ নেন ৩৮ রানে ৩ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে বেশ ভালোভাবেই শুরু করে স্বাগতিকরা। উদ্বোধনী জুটিতেই করে ফেলে তারা ৬১ রান। এই জুটি ভাঙ্গেন শামসুল আলম। এরপর পরপর আঘাত হানেন আহসান হাবিব এবং শামসুল।

২৮ তম ওভারে আলোক সল্পতায় ম্যাচ কিছু সময় বন্ধ থাকলে পাকিস্তানের টার্গেট দাড়ায় ১৪৮ রানের। সেই টার্গেট খুব সহজেই পার করে ফেলে স্বাগতিকরা। এই জয়ে তিন ম্যাচ সিরিজ ২-০ তে জিতে নিল পাকিস্তানের কিশোররা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন