শনিবার ১৬ নভেম্বর, ২০১৯ ইং , ২ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সুবর্ণচরে নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস পুকুরে, আহত ১৭

নভেম্বর ৮, ২০১৯ | ১০:৫৫ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৭ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, বিয়ের অনুষ্ঠান শেষে হাতিয়া উপজেলার টাংকি বাজার এলাকা থেকে সুবর্ণ পরিবহনের বরযাত্রীবাহী একটি বাস সুবর্ণচর উপজেলার থানারহাট যাচ্ছিলো। সন্ধ্যা সোয়া ৬ টার সময় সুবর্ণচর উপজেলার খাসেরহাট রাস্তার মাথা সংলগ্ন কালু হাজীর বাড়ির সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের পুকুরে পড়ে ডুবে যায়।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাৎক্ষনিকভাবে এলাকাবাসী, সৈকত সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য ও সুবর্ণচর ফায়ার সার্ভিস- এর সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে। পরে স্থানীয় ডুবুরি দল উদ্ধার তৎপরতায় অংশ নেয়।

তিনি জানান, এ ঘটনায় ১৭ জন যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিক যাত্রীদের উদ্ধার করে চর জব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক এক জনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। আহত বাকিরা চর জব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বিজ্ঞাপন

নোয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, দুর্ঘটনার পরপর সুবর্ণচর ফায়ার ষ্টেশন থেকে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। পরে মাইজদী ফায়ার ষ্টেশন থেকে আরও দুটি ইউনিট এবং এ্যাম্বুলেন্স উদ্ধার কাজে যোগ দেয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন