বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগে রাতে মাঠে নামছে আর্সেনাল, চেলসি

November 9, 2019 | 12:09 pm

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ মাঠে নামছে চেলসি, টটেনহ্যাম, নিউক্যাসেল, আর্সেনালের মত জায়ান্ট ক্লাবগুলো। নিজদের মাঠে চেলসি আতিথ্য দেবে ক্রিস্টাল প্যালেসের, নিউক্যাসেল খেলবে ব্রুনমাউথের বিপক্ষে, টটেনহ্যাম মুখোমুখি হবে শেফিল্ড ইউনাইটেডের এবং আর্সেনালকে আতিথ্য দেবে লিস্টার সিটি।

বিজ্ঞাপন

রাতে নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসকে আতিথ্য দেবে চেলসি। মুখোমুখি ৩৫ দেখায় ২০ টিতে জয় ল্যাম্পার্ড শীষ্যদের। আর মাত্র ৬ টিতে জয় পেয়েছে ক্রিস্টাল প্যালেস। ইনজুরির কারণে এই ম্যাচে আন্টোনিও রুজিগারের সার্ভিস পাবে না দ্যা ব্লুসরা। ১১ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে অবস্থান করছে চেলসি। অপরিদকে সফরকারীরা সমান সংখ্যক ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের ৯ম স্থানে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

এদিকে বিগ ম্যাচে রাতে লিস্টার সিটির মুখোমুখি হবে আর্সেনাল। টানা ৩ জয়ে টেবিলের তৃতীয় দল এখন লিস্টার সিটি। অপরদিকে শেষ ৩ ম্যাচে জয়ের দেখা পায়নি ইমেরি শীষ্যরা। যদিও পরিসংখ্যান এগিয়ে রাখছে গানারদের। পরস্পরের ১০২ দেখায় তাদের জয় ৫০ টি ম্যাচে। ইনজুরির জন্য লিস্টার এই ম্যাচে পাচ্ছে না ম্যাট জেমসকে। অপরদিকে গানাররা পাচ্ছে না দানি সেবালসকে। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টায় কিং পাওয়ার স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

সারাবাংলা/এনএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন