বিজ্ঞাপন

পাইরেসির কবলে ‘বালা’

November 9, 2019 | 5:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আয়ুষ্মান খুরানা ও ভুমি পেন্ডেকার অভিনীত ছবি ‘বালা’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাত্র একদিন আগে । আর এরই মাঝে তা দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে । দৃশ্যত ছবির গল্প ও অভিনেতাদের পারফর্মেন্স দর্শকের মন কেড়েছে ।

বিজ্ঞাপন

কিন্তু ছবির অবস্থা খারাপ হতে শুরু করেছে মাত্র এক দিনের মাথায় পাইরেসি হওয়ার পর থেকে । ছবিটি মুক্তি পাওয়ার মাত্র একদিন পরেই তা পাইরেসির শিকার হয় এবং তা তামিল রকারস নামের একটি ওয়েব সাইটে প্রকাশ করা হয় ।

এর আগে যেসকল ওয়েবসাইট পাইরেসির সাথে যুক্ত আছে মাদ্রাজ হাইকোর্ট তাদের একটি লম্বা লিষ্ট চেয়েছিল সাইট গুলো ব্লক করার জন্য । কিন্তু  দৃশ্যত মনে হচ্ছে প্রক্সি সার্ভার ব্যবহার করে তা ব্যবহার করা হচ্ছে ।

বিজ্ঞাপন

এর আগে বহু সাম্প্রতিক ছবি যেমন ‘কবির সিং’, ‘থাগস অব হিন্দুস্তান’, ‘ওয়ার’, ‘হাউজফুল ৪’, ‘মেইড ইন চায়না’ ছবিগুলো ফাঁস হয়।

এই ছবিতে পরিচালক অমর কৌশিক দেখান; কিভাবে একজন লোক ‘অ্যালোপিসিয়া’ বা চুল পড়া রোগে আক্রান্ত হয়ে নিয়ন্ত্রনহীন চুল পড়ে যাওয়ার সমস্যায় পড়েন এবং তা কিভাবে তার জীবনের অন্যান্য ক্ষেত্রকে প্রভাবিত করছে।

ছবিটির ক্রেন্দ্রীয় চরিত্রে আরও অভিনয় করেছেন ইয়ামি গৌতম। প্রথমদিন ‘বালা’ ১০ কোটির রুপি ব্যবসা করে । এখন দেখার বিষয়,  ছবিটি সামনের সপ্তাহেও এই সফলতা ধরে রাখতে পারে কিনা।

সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন