বিজ্ঞাপন

সারা’র তৃতীয় আউটলেট এখন মোহাম্মাদপুরে

November 9, 2019 | 9:42 pm

লাইফস্টাইল করেসপন্ডেন্ট

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র তৃতীয় আউটলেট উদ্বোধন হয় শনিবার (১১ নভেম্বর) রাজধানী ঢাকার মোহাম্মাদপুরের রিং রোডে।  বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুরের এই ঠিকানায় এখন থেকে পাওয়া যাবে সারা’র সমস্ত পোশাকের সংগ্রহ।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং চলচ্চিত্র অভিনেতা মামনুন হাসান ইমনসহ আরও অনেকে।

সারা'র আউটলেট

সারা’র সংগ্রহে রয়েছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো, জিন্স, টি-শার্ট, পাঞ্জাবিসহ আরও নানা ধরনের পোশাক। এছাড়াও আসন্ন শীতকে সামনে রেখে সারা নিয়ে আসছে জ্যাকেট ও শীতকালীন পোশাকের বিশেষ আয়োজন।

বিজ্ঞাপন

রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপের  সহযোগী এই প্রতিষ্ঠানে সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘সারা’ লাইফস্টাইল এর নতুন এই আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক।

উল্লেখ্য, ‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে ২০০৫ সালে স্নোটেক্স অ্যাপারেলস নামে নিজেদের প্রথম কারখানা প্রতিষ্ঠা করে। ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। আউটারওয়্যার গ্রীন ফ্যাক্টরি হিসেবে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেট এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দেওয়া ‘হেলথ এন্ড সেফটি’ অ্যাওয়ার্ড পেয়েছে এই কোম্পানি।

সারা'র আউটলেট

বিজ্ঞাপন

২০১৮ সালের মে মাসে যাত্রা শুরু করা সারা’র অন্য দু’টি আউটলেট অবস্থিত ঢাকার মিরপুর-৬ এ ও বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক-এ এর ৪০ এবং ৫৪ নং শপে। এছাড়াও সামনেই ঢাকার উত্তরা এবং বারিধারা  জে ব্লকে নতুন দু’টি আউটলেট নিয়ে আসছে ব্র্যান্ডটি।

মিরপুর, বসুন্ধরা সিটি এবং মোহাম্মাদপুরের আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা’র ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd) এবং ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

সারাবাংলা/আরএফ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন