বিজ্ঞাপন

সম্পর্কের টানাপোড়েনে জয়া-প্রসেনজিৎ, প্রকাশ্যে এলো টিজার

November 10, 2019 | 3:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দীর্ঘদিনের জমে থাকা রাগ, অভিমানই যেন মন ভার করে তোলে অবসরে। রোববার ঠিক তেমনই এক অবসরের দিন। যেদিন খানিকটা সময় স্মৃতির পাতা উল্টে দেখার পালা। আর যদি দুই রোববারের মধ্যে থেকে যায় বিস্তর ফারাক, সময়ের, সম্পর্কের, আর বহুদিন পর জানা যায় কাছের মানুষটা ভালো নেই। তারপর সব না পাওয়া পাওয়ানাগুলো এক পাশে সরিয়ে রেখে, ভুলে গিয়ে আবারও পাশে দাঁড়ানোর গল্প বলে চলে জীবন।

বিজ্ঞাপন

এমনই এক রোববারের গল্প পর্দায় বলতে চলেছেন পরিচালক অতনু ঘোষ। ছবির নাম ‘রবিবার’। রোববারই (১০ নভেম্বর) প্রকাশ্যে এল ছবির টিজার, যেখানে সকলের নজর কাড়ে জয়া-প্রসেনজিৎ রসায়ন। কীভাবে যেন সবটা বদলে দিয়েছিল এই রোববার, তার হিসেব মেলা ভার। তবে ছবির টিজার থেকে যা সামনে উঠে এল তা হল এক সম্পর্কের গল্প। যেখানে একটাই সংলাপের রেষ থেকে যায়, আমি ভালো নেই।

পর্দায় একই সঙ্গে এই প্রথম কাজ করলেন জয়া-প্রসেনজিৎ। এই জুটিকে নিয়ে কাজ করার ইচ্ছে বহু দিনের পরিচালকের। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এনেছিলেন ছবির খবর দুই তারকাই। দুই বাংলার বিখ্যাত নায়ক-নায়িকার মেলবন্ধনেই নির্মিত হয়েছে এই ছবি। চলতি বছরই মুক্তি পাবে ছবি। ছবির কাজ প্রায় শেষ। পরিচালকের জয়ার সঙ্গে এটি দ্বিতীয় ছবি। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে কাঙ্ক্ষিত ছবিটি।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন