সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফিলাডেলফিয়ায় কংগ্রেসওম্যান পদপ্রার্থী ড. নীনা আহমেদ

ফেব্রুয়ারি ১৫, ২০১৮ | ১২:২৬ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র থেকে

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার আপারডারবিতে ফিলাডেলফিয়া (পিএ-১) থেকে কংগ্রেসওম্যান পদপ্রার্থী বাংলাদেশী বংশোদ্ভূত আমেরিকান নাগরিক ড. নীনা আহমেদ।

এ উপলক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের নবগঠিত সংগঠন ‘বাংলাদেশী আমেরিকান ডেমোক্রেটিক সোসাইটি’ একটি প্রচার-প্রচারণা সমাবেশের আয়োজন করে।

সভার শুরুতে কাউন্সিলম্যান শেখ সিদ্দীক বৈঠকে অংশ নেয়ার জন্য কমিউনিটির সব নেতাদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমাদের সামনে সময় এসেছে লাল সবুজের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার। বিগত সময়ে আপনারা যেভাবে আমাকে আপারডারবি থেকে নির্বাচিত করেছেন ঠিক তেমনিভাবে আসন্ন মে মাসের প্রাইমারিতে ড. নীনাকে আমাদের নির্বাচিত করতে হবে। আসুন এই লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করি।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানের সভাপতি ড. ইব্রুল হাসান চৌধুরী বলেন, ‘ড. নীনাকে নির্বাচীত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আমাদের ভবিষ্যত প্রজন্মকে মূলধারায় সম্পৃক্ত হতে অনুপ্রাণীত করবেন।’

কংগ্রসওম্যান প্রার্থী ড. নীনা আরেকটি নির্বাচনী সভায় ব্যস্ত থাকায় তিনি মুঠোফোনের মাধ্যমে অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত হন এবং সবাইকে ধন্যবাদ জানান।

সে সময় তিনি মুঠোফোনে বলেন, ‘আমি অঙ্গিকার করছি নির্বাচিত হলে প্রবাসী বাংলাদেশী এবং বাংলাদেশের জন্য কাজ করব।

অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন আপারডারবি টাওনশিপের প্রথম বাংলাদেশী কাউন্সিলম্যান শেখ সিদ্দীক। বিশেষ অতিথি হিসাবে ছিলেন বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও স্থানীয় ডেমোক্রেট পার্টির সদস্য আবু রহমান এবং বাংলাদেশ সোসাইটি অব পেনসিলভানিয়ার সভাপতি ইফতেখার হোসেন।

এ ছাড়াও বক্তব্য রাখেন মেলবর্ন ব্যুরো কাউন্সিলম্যান মুনসুর আলী মিঠু, লেন্সডেল ডেমোক্রেট নেতা মোহাম্মেদ রাজ্জাক। অনুষ্ঠানে ফিলাডেলফিয়া, আপারডারবি, নর্থইস্ট ফিলাডেলফিয়া, লান্সডেল, হ্যাটফিল্ড কমিউনিটির বিশিষ্ট নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইএ/এমআই

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন