বিজ্ঞাপন

বদলি হয়ে মেজাজ হারালেন রোনালদো

November 11, 2019 | 10:47 am

স্পোর্টস ডেস্ক

এসি মিলানকে ১-০ গোলে পরাজিত করে সিরি আ’র লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান ফিরে পেয়েছে জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদোর বদলি হয়ে মাঠে নামা পাওলো দিবালার একমাত্র গোলেই ঘরের মাঠে জয় পেয়েছে তুরিনের বুড়িরা। অন্যদিকে টানা দুই ম্যাচে এভাবে বদলি হওয়ার কারণে মেজাজ হারিয়েছেন রোনালদো।

বিজ্ঞাপন

তুরিনের অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে এসি মিলানকে আতিথ্য দেয় জুভেন্টাস। আর এই ম্যাচেও রোনালদো আর গঞ্জালো হিগুইয়েনকে ফরোয়ার্ড পজিশনে খেলিয়ে আক্রমণভাগ সাজিয়েছিলেন জুভে কোচ মাউরিসিও সারি।

ঘরের মাঠে মিলানের বিপক্ষে প্রথমার্ধে তেমন কোনো সুযোগই তৈরি করতে পারেনি জুভেরা। আর তাই তো দ্বিতীয়ার্ধের শুরুতেই ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠ থেকে উঠিয়ে নেন জুভে কোচ সারি। ম্যাচের ৫৫ মিনিটে শেষ কবে বদলি হয়ে মাঠ ছেড়েন রোনালদো তা হয়তো খোদ রোনালদো নিজেও মনে করতে পারবেন না। আর এই নিয়ে টানা দুই ম্যাচ পুরো সময় মাঠে না খেলেই উঠে যেতে হয়েছে পর্তুগিজ এই তারকাকে।

পাওলো দিবালার বদলি হিসেবে উঠে যাওয়ার সময় রোনালদোকে দেখে বোঝা যাচ্ছিল বেশ চটেছেন এই সময়ে তাকে মাঠ থেকে তুলে নেওয়ায়। আর ম্যাচের ৭৭ মিনিটে বদলি হিসেবে মাঠে নামা পাওলো দিবালার গোলেই ১-০’র জয় পেয়েছে জুভেন্টাস। আর সিরি আ’তে ১২ ম্যাচ শেষে ১০ জয় এবং ২ ড্র’য়ে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে তুরিনের বুড়িরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন