বিজ্ঞাপন

বরিশালে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ‘জলদস্যু’ গ্রেফতার

November 12, 2019 | 3:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: পিরোজপুরে অভিযান চালিয়ে সাইদুল ইসলাম হাওলাদার (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। র‌্যাবের দাবি, গ্রেফতার ব্যক্তি একজন জলদস্যু।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে ই-মেইল বার্তায় পাঠানো এক বিজ্ঞপ্তির মধ্যামে এই তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার (১১ নভেম্বর) পিরোজপুর জেলার সদর থানা এলাকায় বিশেষ অভিযান চালায় র‌্যাব-৮। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ইলিশ মৌসুমে জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য জলদস্যু সাইদুল ইসলাম পিরোজপুর জেলার সদর থানার বকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। এরপর রাত পৌনে ১২ টায় র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যুদল পালিয়ে গেলেও র‌্যাব সদস্যরা সাইদুল ইসলাম হাওলাদারকে আটক করেন।

ঘটনাস্থলে তল্লাশি করে একটি বিদেশি বন্দুক, দুইটি দেশীয় একনালা বন্দুক, দুইটি রামদা, নয় রাউন্ড গুলিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়। আটক সাইদুলকে ব্যাপক জিজ্ঞাসাবাদে একপর্যায়ে তিনি স্বীকার করেন যে, ডাকাতির জন্যই শরনখোলা থেকে বকুটিয়ায় এসেছিলেন তারা। সাইদুল ইসলাম বাগেরহাট জেলার শরণখোলা থানা এলাকার বাসিন্দা। তার নামে শরণখোলা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন